এক দশক ধরে অঙ্কুশকে 'সহ্য' করছেন ঐন্দ্রিলা, পোস্ট করে প্রকাশ্যে আনলেন বিশেষ তথ্য

  • প্রায় এক দশক অঙ্কুশের সঙ্গে কাটিয়ে ফেললেন ঐন্দ্রিলা
  • গত ন'বছর ধরে সহ্য করছেন অঙ্কুশকে
  • এমনটাই নিজের পোস্টে জানালেন 
  • পোস্ট করলেন থ্রোব্যাকের মুহূর্ত

Asianet News Bangla | Published : Oct 21, 2020 6:27 PM IST / Updated: Oct 22 2020, 04:25 AM IST

প্রায় এক দশক ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। ন'বছর সম্পন্ন করতেই ছবি পোস্ট করলেন ঐন্দ্রিলা। বহু পুরনো নিজের এবং অঙ্কুশের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "ন'বছর একসঙ্গে কাটিয়ে ফেললাম। আর কত সহ্য করবি বল।" একে অপরকে সহ্য করেই ভালবাসার ভিন্ন রূপ পেয়েছে তাঁরা। ইতিমধ্যেই প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত, এখন মহালয়া থেকেই শুরু হয় পুজো পালন। তেমনই রাস্তাঘাটে বেড়ে গিয়েছে ভিড়। প্যান্ডেলে দর্শনার্থীর প্রবেশে হাইকোর্টে নিষেধাজ্ঞা জারি করার আগেই বেশ কিছু বড় প্যান্ডেলে ভিড় জমিয়েছিল শহরবাসী। 

পুজোর চিত্র অবশ্যই এ বছর একটু আলাদাই হবে। করোনা আবহে পাল্টে গিয়েছে পৃথিবীর চিত্র। বাংলায় ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নিত্যদিন সতর্কতা জারি করে চলেছে সরকার। এই আবহের মাঝেও জোর কদমে শুরু হল পুজো। করোনা আবহে হোক বা যেমনই সমস্যা আসুক না কেন, পুজোর সাজগোজ ম্যানডেটরি। ঐন্দ্রিলা সেনও তাই চতুর্থীর দিন থেকে শুরু করলেন সাজগোজ। তাঁর সাজের বহরে আপাতত মাথা ঘুরেছে ভক্তদের। লাল রঙের শাড়ি, ব্যাকলেস ব্লাউজে ধরা দিলেন ঐন্দ্রিলা। 

আরও পড়ুনঃসৃজিত-মিথিলা সংসারে নতুন দুই সদস্য, সুখবর দিলেন বাংলাদেশি সুন্দরী

আরও পড়ুনঃবিগ বস হাউজে থেকেই প্রেমে পড়লেন কুমার শানুর ছেলে জান, কে সেই মহিলা জেনে নিন

ভারী দুল, মেসি বান, খোঁপায় ফুলের সাজ, গোলাপি সোনালি চুড়ি। ঐন্দ্রিলার এই সাজ আপাতত মহিলা ভক্তরা অষ্টমীর জন্য বেছে নিয়েছে। পুজোতে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে সকলের অনুভূতি। সেই অনুভূতির কারণেই অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে পুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ধীরে ধীরে টলিউডের একাধিক তারকাদের পুজোর উপহার দিচ্ছেন। সেই উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ঐন্দ্রিলা। নীল রঙের একটি শাড়ি উপহার পেয়েছেন ঐন্দ্রিলা। যা পেয়ে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রীকে। 

Share this article
click me!