অপেক্ষার অবসান, ছোটপর্দায় আসছে পান্ডব গোয়েন্দা, ট্রেলার ঘিরে ড্রইংরুমে উত্তেজনা

  • ছোট পর্দায় আসছে পান্ডব গোয়েন্দা
  • ব্যোমকেশ, ফেলুদা একাধিক ডিটেকটিভ চরিত্রের পর নতুন ধারাবাহিক
  • কার্টুনে এর আগে পান্ডব গোয়েন্দা পেয়েছে দর্শকেরা
  • এবার জি বাংলা নিয়ে এলো রহস্যে মোড়া অন্যতম এই কাহিনি

Jayita Chandra | Published : Aug 24, 2020 4:27 AM IST

বাঙালির বরাবরই খুব প্রিয় বিষয় হল রহস্য গল্প। ফেলুদা থেকে ব্যোমকেশ, বইয়ের পাতা থেকে পর্দায়, বারে বারে একই টানে ছুঁটে যেতে তৈরি এক পায়ে। কেবল বড় পর্দাই নয়, ছোট পর্দাও এই বিষয় নজর কেড়ে একাধিকবার। রহস্য সমাধান নিয়ে কোনও ধারাবাহিক করা মানেই যে তা টিআরপি-তে শীর্ষে থাকবে তা বলাই বাহুল্য। সেই বিষয় লক্ষ্য করেই বাংলা দুই চ্যানেল কর্তৃপক্ষ চেয়েছিলেন পান্ডব গোয়েন্দা আনতে। 

আরও পড়ুনঃ ১৫ ঘণ্টার মধ্যেই ময়নাতদন্ত, দাহ করার এত তাড়া, সুশান্তের ফরেন্সিক রিপোর্ট ঘিরে প্রশ্ন

স্চার জলসা ও জি বাংলার মধ্যে ছিল টানাপোড়েন। অবশেষে সেই স্বত্ব বিক্রি হয়ে যায় জি বাংলার কাছে। এই খবর প্রকাশ্যে আসার পরই দর্শকেরা অধির আগ্রহে বসে ছিলেন কবে দেখা মিলবে এই ধারাবাহিকের। এর আগে গোয়েন্দা গিন্নি সামনে এনেছিলেন তিনি। যেখানে পরমা মিত্রের ভূমিকাতে ছিলেন ইন্দ্রানি হালদার। লকডাউনে তা পুনঃপ্রচার চলছে, তাতেও চলতি নতুন ধারাবাহিককে বলে বলে ছয় মারছে টিআরপি দৌরে। 

 

 

এবার সেই জি বাংলার হাত ধরেই ছোট পর্দায় আসতে চলেছে পান্ডব গোয়েন্দা। টলিউডের এক প্রযোজকের কাছে ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের পান্ডব গোয়েন্দার টেলিভিশন স্বত্ব রয়েছে গত সাত বছর ধরে। এমনটাই খবর শোনা গিয়েছিল। তিনি তা নিয়ে কাজ করবেন স্থিরও ছিল। কিন্তু তা আর হয়ে ওঠে না। এরপরই তা জি বাংলার হাতে চলে আসে। সম্প্রতি মুক্তি পেয়েছে পান্ডব গোয়েন্দার ট্রেলার। যদিও কবে থেকে সম্প্রচার শুরু হবে, তা স্পষ্ট করা হয়নি। 

Share this article
click me!