সুশান্ত সিং রাজপুত কেসে একাধিক প্রশ্ন ক্রমেই বেড়ে চলেছে। পরিবারের উকিল বিকাশ সিং ইতিমধ্যেই একাধিক প্রশ্ন তুলেছেন সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে। এবার চাঞ্চল্যকর তথ্য সামনে আনল ফরেন্সিক রিপোর্ট। সুশান্তের মৃত্যুর ঠিক ১২ থেকে ১৫ ঘণ্টার মধ্যেই অভিনেতা ময়নাতদন্ত করে ফেলা হয়। কিন্তু এত তাড়াহুরো কেন করা হয়েছিল! প্রশ্ন ওঠে প্রয়োজন ছিল কোভিড টেস্টের তাও কেন হল না! 

আরও পড়ুনঃ আবারও সমালোচনার মুখে মহেশ ভাট, এবার অন্তরঙ্গতা জিয়া খানের সঙ্গে

দিশা সাইলানের ময়না তদন্ত হয়েছিল মৃত্যুর তিন দিনের মাথায়। অথচ একসপ্তাহ পরই মৃত্যু হয় সুশান্তের তাঁর ময়নাতদন্ত করা হয় মাত্র কয়েকঘণ্টার মধ্যেই। এখানেই শেষ নয়, ফরেন্সিক রিপোর্ট নিয়ে আরও প্রশ্ন রয়েছে, যা ক্রমেই বিকাশ সিং খোলসা করছেন বিভিন্ন সাক্ষাৎকারে। বর্তমানে পুরো বিষয়টাই ক্ষতিয়ে দেখছে সিবিআই। শুরু হয়েছে নতুন করে জেরার পর্ব। কেন ময়নাতদন্তে নেই মৃত্যুর সময়। 

সিবিআই বিভিন্ন জায়গা গত তিন দিন ধরে হানা দিচ্ছে। তারমধ্যে যেখানে সুশান্তের ময়নাতদন্ত হয়, সেখানেও হাজির হয় সিবিআই। এখানেই শেষ নয়, পাশাপাশি ঠিক কী ঘটেছিল ১৩ জুন রাত থেকে সেই দৃশ্য পুণনির্মাণ করে দেখার কাজও চলছে। সুশান্তের মৃত্যু নিয়ে এবার সিবিআই জিজ্ঞাসাবাদ করতে চলেছেন রিয়া চক্রবর্তীকে। সেই মত সাজিয়েও নেওয়া হচ্ছে প্রশ্ন। এর আগে অ্যামুলেন্স চালক থেকে শুরু করে একাধিক ব্যক্তি যাঁরা সুশান্তের দেহ দেখেছেন, তাঁরা জানিয়েছিলেন এটা হত্যা, ফলে সিবিআই সত্য সামনে আনবেই, এই আশায় এখন দিনগুণছেন সকলেই।