Priyanka Sarkar : পায়ের অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়াঙ্কা, পোস্টে জানালেন নিজেই

অস্ত্রোপচারের পর বিপদ মুক্ত অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। আগের তুলনায় অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থার কথা নিজেই জানিয়েছেন প্রিয়ঙ্কা সরকার। 

Riya Das | Published : Dec 6, 2021 6:20 AM IST / Updated: Dec 06 2021, 12:34 PM IST

শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar)।  হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী। এক্স-রে করার পর জানা গেছে, প্রিয়ঙ্কার ডান পায়ের টিবিয়ার  হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। অস্ত্রোপচার করা হয়েছে শনিবার। অস্ত্রোপচারের পর কেমন আছেন প্রিয়ঙ্কা সরকার, সোশ্যাল পোস্টে জানালেন নিজেই। আগামী দু’দিন হাসপাতালে চিকিৎসকদের নজরদারিতে রাখা হবে প্রিয়ঙ্কা সরকারকে। সম্ভবত বুধবার ছেড়ে দেওয়া হবে অভিনেত্রীকে।

অস্ত্রোপচারের পর বিপদ মুক্ত অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar)। আগের তুলনায় অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থার কথা নিজেই জানিয়েছেন প্রিয়ঙ্কা সরকার। প্রিয়ঙ্কা লিখেছেন, 'আপনারা যারা খোঁজ নিয়েছেন, শুভকামনা জানিয়েছেন এবং আমার জন্য প্রার্থনা জানিয়েছেন তার জন্য অনেক ধন্যবাদ। দুর্ঘটনার কবলে পড়েছিলাম এবং সেই কারণেই অস্ত্রোপচারও হয়েছে। এবংঈশ্বরের আশীর্বাদে সমস্ত রকম চিকিৎসা আমি পেয়েছি এবং আগের তুলনায় ভাল আছি অনেকটা, তবে সম্পূর্ণ সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। আশা করি এই সময়ে আপনারা সকলে আমার পাশে থাকবেন'।

 

 

আরও পড়ুন-Yashrat : যশকে আকড়ে ধরে রয়েছে ঈশান, প্রথমবার বাবার কোলে দেখা মিলল নুসরতের ছেলের

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : মিস থেকে কি মিসেস হলেন ক্যাটরিনা, আইনি বিয়ে কি সারলেন ভিকির সঙ্গে

আরও পড়ুন-Jacqueline In Sukesh Case: সুকেশ মামলা অস্বস্তি আরও বাড়াল জ্যাকলিনের, দেশ ছাড়তে বাধা অভিনেত্রীকে

 

শুক্রবার রাত সাড়ে ১১ টা নাগাদ রাজারহাটের রাস্তায় 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। তখনই গাড়ি দুর্ঘটনায় ভয়ঙ্কর ভাবে আহত হলেন  টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুটিং চলাকালীন গভীর রাতে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়ার  সঙ্গে সঙ্গেই টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar) এবং অভিনেতা অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty) নিয়ে যাওয়া হয় সেখানকার একটি স্থানীয় হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পরেই বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  তবে প্রাথমিক চিকিৎসার পর রাতের বেলাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে অর্জুন চক্রবর্তীকে। প্রিয়ঙ্কার চোট অনেক বেশি  গভীর বলে জানিয়েছেন চিকিৎসকেরা। শনিবারই অভিনেত্রীর ওরিফ সার্জারি করা হয়েছে।  চিকিৎসক বিশাল ভগতের তত্ত্বাবধানে রয়েছেন প্রিয়ঙ্কা সরকার। পায়ের ভেঙে যাওয়া হাড় ঠিক করতে পায়ে বসানো হয়েছে প্লেট।  চার ঘণ্টা ধরে প্রায়  প্রিয়াঙ্কার অস্ত্রোপচার করা হয়।  হাসপাতাল থেকে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের হাড় এমন ভাবেই ভেঙে গেছে তা জুড়তেই টাইটানিয়াম প্লেট বসানো হয়েছে। এবং পরবর্তীকালে এই হাড় জুড়লেও আর প্লেটটি সরানো হবে না। শুটিং সেটেই আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসররি ধাক্কা মারে প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তীকে। বাইকের ধাক্কাতেই দুজনে ছিটকে পড়েন মাঝ রাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়ঙ্কা ও অর্জুন। মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। তবে চোট পেয়েছেন অর্জুন চক্রবর্তীও। পুলিশ সূত্রে আরও জানা গেছে বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। এবং তিনি সটান ধাক্কা মেরেই পালিয়ে যান। ইতিমধ্যেই সেই মত্ত চালকের তল্লাশি চলছে। আচমকা বিপর্যয়ে আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং। কয়েকদিন আগেই 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। পুরস্কার পেয়ে রীতিমতো আপ্লুত হন তিনি। আর এর মধ্যেই গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। প্রিয়ঙ্কার এই খবরে রীতিমতো উদ্বিগ্ন ভক্তরা। সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।


 

Share this article
click me!