Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

এবার একরত্তি ইউভান দায়িত্ব নিলেন মায়ের দেখভালের। সম্প্রতি রাজ চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে সকলের আদরের সিম্বা এখন থেকেই মায়ের দেখভাল করছে। মা ও ছেলের ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

Riya Das | Published : Nov 9, 2021 4:29 AM IST

সদ্যই ৩১-শে পা দিলেন টলিপাড়ার প্রথমসারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।  আরবানার ঘরোয়া পার্টিতে জন্মদিন সেলিব্রেশন করেছেন শুভশ্রী। একরত্তি ইউভানকে কোলে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শুভশ্রী। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এবার একরত্তি ইউভান দায়িত্ব নিলেন মায়ের দেখভালের। সম্প্রতি রাজ চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে সকলের আদরের সিম্বা এখন থেকেই মায়ের দেখভাল করছে। মা ও ছেলের ছবি দেখেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

 

 

রাজের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে,  সোফার মধ্যে শুয়ে আছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ডান পায়ে চোট লেগেছে। পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে নায়িকার। আর মায়ের পাশেই চুপ করে বসে আছে ইউভান। খেলনা  নিয়ে খেলা করছে আর মায়ের সঙ্গে বসে গল্প করছে একরত্তি। মা ও ছেলের আদুরে মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে।

 

 

মা ও ছেলের ভিডিও শেয়ার করে ক্যাপশনে রাজ লিখেছেন, মাম্মাস বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে।   জিমে ওয়ার্কআউটের সময়েই পায়ে চোট পান শুভশ্রী। তারপরই যখন দেখেন পা মাটিতে ফেলতে পারছেন না। এবং তারপরই এক্স-রে রিপোর্ট করাতেই পায়ে হেয়ার লাইন ফ্র্যাকচার ধরা পড়ে। পায়ের ব্যথা নিয়ে আপাতত পুরোপুরি বিশ্রামেই রয়েছেন টলিপাড়ার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে স্বামী রাজ ও ইউভানের দেখভালেই চলছে পুরোপুরি বিশ্রাম। খুব তাড়াতাড়ি  যেন নিজের কাজে ফিরতে পারেন তার জন্য চলছে প্রচেষ্টা। বাংলা ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-র সেট থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন তার অনুরাগীরা।

 

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

আরও পড়ুন-Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

আরও পড়ুন-Nusrat : 'ইশক উইথ নুসরত', সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে বোল্ড নুসরত জাহান

 

জন্মদিনের ঠিক আগেই ভক্তদে গিফট দিয়েছেন শুভশ্রী। মঙ্গলবার সন্ধ্যাবেলাতেই মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ডক্টর বক্সীর মোশন পোস্টার। যেখানে পুরোপুরি অন্যরকম লুকে নজর কেড়েছেন রাজের পরিণীতা। আপাতত ছবির শুটিং থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী। যেখানে পরমব্রত চট্টোপাধ্যায় এবং বনি সেনগুপ্তর সঙ্গে দেখা যাবে শুভশ্রীকে। পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে সকলকে একপ্রকার চমকে দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। ভ্যাকেশন হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। রাজশ্রীর কোল আলো করে এসেছের ইউভান।  ১ বছরের একরত্তিকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।

Share this article
click me!