Ritabhari : চরম হয়রানির শিকার ঋতাভরী, অ্যাব ক্যাব বুক করেই মহা বিপাকে টলি নায়িকা

অ্যাপ ক্যাব বুক করে চরম বিপাকে পড়লেন ঋতাভরী চক্রবর্তী। জনপ্রিয় অনলাইন পর্যটন সংস্থার ক্যাব বুক করেই ভোগান্তির শিকার ঋতাভরী চক্রবর্তী । সোমবার সকাল সকাল ক্যাব বুক করেই বিপাকে পড়েন টলি নায়িকা ঋতাভরী। 

Riya Das | Published : Dec 27, 2021 5:05 PM IST

ঋতাভরী চক্রবর্তী নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। এবার বড়সড় হয়রানির শিকার হলেন টলি অভিনেত্রী। এবার অ্যাপ ক্যাব বুক করে চরম বিপাকে পড়লেন ঋতাভরী চক্রবর্তী। জনপ্রিয় অনলাইন পর্যটন সংস্থার ক্যাব বুক করেই ভোগান্তির শিকার ঋতাভরী চক্রবর্তী । সোমবার সকাল সকাল ক্যাব বুক করেই বিপাকে পড়েন টলি নায়িকা ঋতাভরী। 

সোমবার সকালেই ফেসবুকে একটি পোস্ট করেন ঋতাভরী। খানিকটা বিরক্তির সুরে বলেন, আউট স্টেশনের জন্য কখনওই এই ক্যাব বুক করবেন না। আমার খুবই খারাপ অভিজ্ঞতা হয়েছে। প্রথমত, নির্দিষ্ট সময়ের অনেক পর গাড়ি এসেছে। শুধু তাই নয়, চালক  নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত বিভ্রান্তিকর তথ্য দিতে থাকেন। কারোর সঙ্গে যেন এমনটা না হয়, তাই এই পোস্টটা করেছি।

 

 

ঋতাভরী আরও জানিয়েছেন, হেল্পলাইন নম্বরে ফোন করেও কোনও সাহায্য পাননি তারা। ঋতাভরীর এই পোস্টে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। অভিনেত্রীর এই পোস্ট দেখে নেটিজেনরা অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন। শুধু তাই নয় অ্যাব ক্যাবের অভিজ্ঞতাও অনেকে শেয়ার করেছেন। এবং ঋতাভরীর অভিযোগের পর অনলাইন পর্যটন সংস্থার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মিলেছে কিনা জানা যায়নি। টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের।

 


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রি-ক্রিসমাস সেলিব্রেশনের ঝলক শেয়ার করেছিলেন ঋতাভরী। যেখানে একঝাঁক শিশুর মাঝখানেই দেখা মিলল টলিপাড়ার হট ডিভা ঋতাভরী চক্রবর্তীর। কালো পোশাক, কালো বুট, কালো সানগ্লাসে পুরো ব্ল্যাক বিউটি লুকে ধরা দিলেন ঋতাভরী। সান্তা  থেকে ক্রিসমাস ট্রি , ক্রিসমাস কেক, খেলনা-রকমারি গিফট সবকিছু রয়েছে সেখানে।  রঙিন কাগজে মোড়া উপহারের বাক্স নিয়ে বড়দিনের আগের দিন পৌঁছে গেছিলেন 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর পড়ুয়াদের কাছে। তবে সান্তার মতো লাল জামা,কিংবা সান্তার টুপি না থাকলেও 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর পড়ুয়াদের কাছে ঋতাভরীই হল আসল সান্তাক্লজ। প্রতিবারের মতো এবারও সকলকে নিয়ে প্রি-ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছিলেন ঋতাভরী।

Share this article
click me!