বৈশাখী ডান্স ট্রেন্ড, পাল্লা দিয়ে নেট দুনিয়া মেতে উঠল কালবৈশাখীতে, ঝড়ের বেগে ভাইরাল স্যান্ডি

শোভন-বৈশাখীতেই মেতে এখন নেটবাসী। পরন্ত রোদ গায়ে মেখে রবীন্দ্রনৃত্যে যেভাবে গা ভাসিয়েছেন এই দুই মানুষ, তাতে না মজে উপায় নেই, আর সেই বৈশাখীর স্টেপকেই কপি করে এবার কালবৈশাখী স্যান্ডি। 

Jayita Chandra | Published : Oct 1, 2021 5:17 AM IST

শোভন(Sovan Chatterjee)-বৈশাখী (Baisakhi Banerjee), এই দুই নামের সঙ্গে রাজ্য রাজনীতি ঠিক যতটা জড়িয়ে, ঠিক ততটাই জড়িয়ে রয়েছে এই দুইয়ের সঙ্গে রোম্যান্স, বন্ধুত্ব না প্রেম, সম্পর্কের মোড় ঠিক কোন দিকে, নানা প্রসঙ্গে বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই জুটি। কখনও আলোচনা, কখনও সমালোচনা, তবে নিজেদের মত করে এনারা বেশ ভালোই আছেন। তার প্রমাণ মিলল আরও একবার। সদ্য নেট দুনিয়ায় চোখ রাখলেই তা ধরা পড়ছে। 

এক সংবাদ মাধ্যমেই প্রকাশ্য আসে শোভন ও বৈশাখীর নাচ। ছাদে পরন্ত রোদ গায়ে মেখে দুজনেই গা ভাসিয়েছেন রবীন্দ্রসঙ্গীতে। মম চিত্তে... গানের সঙ্গে দিব্য ছোট ছোট স্টেপে অঙ্গ দোলালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পাশে শোভনবাবু পাঞ্জাবী পরে দাঁড়িয়ে তা বেশ উপভোগও করলেন। কেবল তিনিই ননয় তাঁদের এই উপস্থাপনা উপভোগ করছে গোটা নেট মহল। তবে সেই প্রসঙ্গে টেনেই এবার একবার লাইম লাইটে স্যান্ডি। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

স্যান্ডি সাহা (Sandy Saha), কখনও যশকে (yash Dasgupta) বিয়ে করে ভাইরাল, কখনও আবার তাঁর নানান মজার ভিডিও নেট পাড়ায় শেয়ার করে তাঁর ভক্তদের মন জয় করছেন। এবারও তার ব্যতিক্রম হল না। ট্রেন্ড ফলো করেই স্যান্ডি হাজির এবার বৈশাখী রূপে, প্রসঙ্গে কালবৈশাখী। তিনিও পরলেন শাড়ি, মাথায় ফুল দিয়ে নেমে পড়লেন মাঠে। পথে পথে মত চিত্তে করে বেড়াচ্ছেন। কখনও পথচলতি মানুষ, কখনও আবার রিক্সা চালক। সকলের সঙ্গে মজা করে একটি ভিডিও বানিয়ে ফেললেন তিনি। তবে এই ধরনের ভিডিও স্যান্ডির জন্য নতুন কিছু নয়, তবে যা নজর কাড়ছে বা ট্রেন্ড সেট করছে তা হল, শুধুই তাঁর ভিডিওর ক্যাপশন, -নমস্কার আমি কালবৈশাখী ব্যানার্জী, আজ সবাইকে তাতা থৈ থৈ করে দিলাম। 

   

 

 

Share this article
click me!