অনাবৃত উরুতে যৌবনাসিক্ত শ্রাবন্তী ,সুপারহট হাই থাই স্লিটে 'সেনোরিটা'-কে নোংরা কটাক্ষ নেটিজেনদের

লাল রঙের চেরা পোশাকে বেরিয়ে রয়েছে অনাবৃত উরু, লাস্যে ভরা শরীরে শ্রাবন্তীকে দেখেই চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। তবে হট ছবি যতটা তাড়িয়ে উপভোগ করছেন তেমনই ট্রোল করতেও ছাড়লেন না। অভিনেত্রী ভারী চেহারার জন্য কটুক্তি করতে ছাড়েননি নেটিজেনরা। পা দেখেই নানা কুমন্তব্য করেছেন। নেটিজেনদের কাছে মোট তকমাও জুটল নায়িকার। যদি এই নিয়ে বেশি মাথা ঘামাতে রাজি নন নায়িকা। তিনি  নিজের মতোই রয়েছেন। 

Riya Das | Published : May 21, 2022 8:54 AM IST / Updated: May 21 2022, 02:34 PM IST

একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত প্রায় এক বছর  ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে উত্তাপ ছড়ালেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও হাসিমুখে সকলের সামনে নজর কাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। পান থেকে চুন খসলেই তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়ে যায়। লক্ষ লক্ষ পুরুষের ক্রাশ শ্রাবন্তী হট ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সম্প্রতি দেখা যাচ্ছে হাই থাই স্লিট ড্রেসে নেটপাড়ায় ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন নায়িকা। 

 

 

লাল রঙের চেরা পোশাকে বেরিয়ে রয়েছে অনাবৃত উরু, লাস্যে ভরা শরীরে শ্রাবন্তীকে দেখেই চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। তবে হট ছবি যতটা তাড়িয়ে উপভোগ করছেন তেমনই ট্রোল করতেও ছাড়লেন না। অভিনেত্রী ভারী চেহারার জন্য কটুক্তি করতে ছাড়েননি নেটিজেনরা। পা দেখেই নানা কুমন্তব্য করেছেন। নেটিজেনদের কাছে মোট তকমাও জুটল নায়িকার। যদি এই নিয়ে বেশি মাথা ঘামাতে রাজি নন নায়িকা। তিনি  নিজের মতোই রয়েছেন। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।  অয়ন দে পরিচালিত 'ভয় পেও না'- ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ওম সাহানিকে দেখা যাবে। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৭ শে মে মুক্তি পেতে চলেছে এই হরর থ্রিলার। 'ভয় পেও না'-ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা যার সঙ্গে শাশুড়ির সম্পর্ক মোটেই ভাল নয়। বউমাকে ভয় দেখিয়ে বাড়িছাড়া করতে চান তিনি। পর্দায় ওম ও শ্রাবন্তীর রসায়ন কেমন হতে চলেছে তা দেখার জন্যই মুখিয়ে রয়েছে দর্শকরা।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Share this article
click me!