সঙ্গমে অক্ষম থেকে চোরের তকমা, মোটা বলেও কটাক্ষ রোশনকে, শ্রাবন্তীকে একহাত নিলেন তৃতীয় স্বামী

১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। এবং পাশাপাশি প্রথমসারির সংবাদমাধ্যমকে রোশন আরও জানিয়েছেন, 'শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। সেখান থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি আমাকে  মোটা বলেছে। ওজন বেশি হওয়ার জন্য নাকি আমি সঙ্গমে অ্যাক্টিভ নই। এমন নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে'। 

Asianet News Bangla | Published : Sep 28, 2021 12:20 PM IST / Updated: Sep 28 2021, 05:56 PM IST

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিংকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের (Roshan Singh) সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের (Divorce) মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তবে এখানেই শেষ নয়, এবার রোশনের কাছ থেকে খোরপোশ বাবদও কিছু  টাকার দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে কি নতুন সম্পর্কের জন্যই পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।

 

আরও পড়ুন-অলঙ্কারে ভরা যৌবনে জ্বলজ্বল করছে স্তনের তিল, নোরার 'বক্ষ-বিভাজিকা'য় চোখ আটকে সাইবারবাসীর

আরও পড়ুন-১৫০০ বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়,মায়ের সঙ্গে Romance, বাবা রণধীরের Secret শুনেই হতবাক করিশ্মা

 

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এবার পাকাপাকিভাবে কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুটিয়ে ফেলতে চাইছেন শ্রাবন্তী । গত সপ্তাহেই শনিবার গভীর রাতে প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর ডিভোর্স-এর মামলার কথা। তবে এবার যে তথ্য সকলের সামনে এসেছে তা চমকে যাওয়ার মতোই। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। এবং পাশাপাশি প্রথমসারির সংবাদমাধ্যমকে রোশন আরও জানিয়েছেন, 'শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। সেখান থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি আমাকে  মোটা বলেছে। ওজন বেশি হওয়ার জন্য নাকি আমি সঙ্গমে অ্যাক্টিভ নই। এমন নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে'। 

 

 

রোশন আরও বলেছেন ' এই নোংরা কথা শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমায় জানিয়েছে তারা আমার খুবই বিশ্বস্ত বন্ধু'। রোশনের দাবি তাকে কেন এভাবে হেনস্তা করা হচ্ছে। চোর অপবাদও দেওয়া হয়েছে। আমি নাকি শ্রাবন্তীর কোটি টাকা নিয়ে চলে এসেছি। এমনকী আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানারকম কথাবার্তাও বলা হচ্ছে। আমার পরিবারকে অসম্মান করা হচ্ছে। ওদের ক্ষমতা বেশি ওরা নাকি যা খুশি করতে পারে। সংবাদমাধ্যমে ক্ষোভ উগরে দিয়ে রোশন জানিয়েছেন, প্রাক্তন প্রেমিকার সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। তাকে ফোন করে কেন বিবাহবিচ্ছেদের কথা বলছেন শ্রাবন্তী। এহেন পরিস্থিতিতে রোশন চান , তার বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে তা যেন তিনি আদলতে করেন। এরকম নোংরা অভিযোগ, মিথ্যে অপবাদ দিয়ে কুৎসা রটানোর কোন মানেই খুঁজে পাচ্ছেন না রোশন। শ্রাবন্তী ও রোশনের কাহিনি কোনও চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয়, তা যেন ফের আরও একবার প্রমাণিত। 

 

Share this article
click me!