বলিউড থেকে টলিউড, দিনের সেরা গসিপ, এক ক্লিকে এবার দেখে নিন বিনোদনের সেরা দশ

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

Jayita Chandra | Published : Sep 27, 2021 7:45 PM IST / Updated: Sep 28 2021, 08:43 AM IST

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! ট্রোলের তালিকায় নাম কার, কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. নুসরতের সন্তানের এক মাসের জন্মদিন- একমাসের সেলিব্রেশন করতে ভুললেন না নুসরত। ছোট্ট সুন্দর একটি কেক কেটে রবিবার পালন করা হয় ইশানের একমাসের জন্মদিন।

বিস্তারিত- ইশানের একমাসের জন্মদিন, কেক কেটে সেলিব্রেশন স্টারকিডের, ছবি পোস্ট সেক্সিমাম্মার

২. গোপনে বিয়ের পরিকল্পনা- রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। 

বিস্তারিত- গোপনেই কি বাগদান সারছেন রণবীর-আলিয়া, যোধপুর যেতেই জল্পনা বাড়ছে বলিপাড়ায়

3. নয়া লুকে ভাইরাল নুসরত- একমাস হয়েছে মাত্র তিনি মা হয়েছেন, এরই মাঝে কাজে নেমে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরেছেন নুসরত জাহান। মুখে একগাল হাসি। ট্রোলারদের সব প্রশ্নই হজম করছেন তিনি। প্রকাশ্যেও তাঁকে প্রশ্নের মুখে পড়তে হয়। কিন্তু কোথাও গিয়ে যেন নুসরতকে এসব কিছু ছুঁতেই পারে না। তা আরও একবার প্রমাণ হল। 

বিস্তারিত- রূপ যেন ফেটে পড়ছে, ভোল পাল্টে নেট দুনিয়ায় স্টানিং লুকে ধরা দিলেন হটস্টার, তাতেও ট্রোলের বন্যা

৪. ঘর ভাঙতে বসেছিল কাজলের- কাজল ও অজয় দেবগণ, এক কথায় এই দুই হলেন বলিউডের পাওয়ার কপিল। একে অন্যকে তাক লাগিয়ে সকলের নজরে সেরা হয়ে ওঠার যে খিদে, তা যেমন ছিল পর্দার সামনে, পর্দার পেছনে ঠিক ততটাই তাঁরা কাছের মানুষ। কিন্তু মধ্যে থাকা একাধিক ঝড়ে ঘর ভাঙতে বসেছিল কাজলের। 

বিস্তারিত- কাজলকে লুকিয়ে অবাধে প্রেমলীলা, কার সঙ্গে পরকীয়ায় মজেছিলেন অজয়

৫. বাবাকে হারালেন শ্রীলেখা- সোমবার সকালেই মিলল দুঃসংবাদ, সোশ্যাল মিডিয়ার পাতায় নজরে এলো শ্রীলেখা মিত্রের (sreelekha Mitra) পোস্ট। শুধু দুটি শব্দেই তিনি শেষ করেছেন বার্তা, আমার বাবা...। 

বিস্তারিত- পিতৃহারা শ্রীলেখা, পুজোর আগেই পরিবারে দুঃসংবাদ, প্রয়াত সন্তোষ মিত্র

৬. জাহ্নবীকে এক হাত নিলেন ক্যাট- জাহ্নবী কাপুর, বলিউডে পা রাখার পর থেকেই সকলের নজর কেড়েছেন। তবে শ্রী কন্যার নাম খুব একটা সমালোচনায় জড়ায়নি। তিনি নিজের নিয়ে নিজে থাকেন। সেট হোক বা কোনও পার্টি, হট লুকে ভক্তদের ঘাম ঝড়ালেও তাঁকে নিয়ে গসিপ এক কথায় সাফ না। কিন্তু সেই ডিভাকেই একবার আক্রমণ করেন ক্যাট। 

বিস্তারিত- জাহ্নবীর হটনেট কি না পসন্দ ক্যাটরিনার, ছোট পোশাক দেখা মাত্রই কেন ফোঁস করে উঠলেন

৭. অপুর কান্ড- শুটিংয়ের ফাঁকে নিজের ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন নায়িকা। একের অন্য লুকে ধরা দিয়েছেন অপু। সোশ্যাল মিডিয়া ট্রেন্ড বজায় রেখেই এবার উদ্দাম নাচলেন অভিনেত্রী। শাচ আপ অ্যান্ড বেন্ড ওভার-এর তালে নেচে ভাইরাল হলেন অভিনেত্রী।  ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

বিস্তারিত- কোমর দুলিয়ে উদ্দাম নাচ, নিতম্বের ঠুমকায় কাঁপছে টলিপাড়া, অপুর কীর্তিতে হতবাক নেটিজেনরা

৮. কাজলের ডায়েট- নব্ব্ইয়ের দশকে পর্দায় ঝড় তোলা অভিনয়ের পর কোথাও গিয়ে যেন ফিঁকে হয়ে গিয়েছিলেন তিনি বিয়ের পর। অজয় দেবগণের সঙ্গে বিয়ের পরই দুই সন্তানের মা হন অভিনেত্রী। এরপর সেভাবে পর্দায় দেখা যেত না তাঁকে। তবে ডিলওয়ালে ছবিতে আত্ম প্রকাশের পরই তাক লাগিয়েছিলেন তিনি। এই রূপের রহস্য কী, নিজেই জানালেন কাজল।

বিস্তারিত- ৪০ পেরিয়ে ঝিমিয়ে পড়েছেন, বরং এই বয়সে নিজেকে নতুন করে আবিষ্কার করুন কাজলের টিপসে

৯. যশের রিল ভাইরাল- চোখে রোদ চশমা (Sunglass) আর পরনে খুব সাধারণ হালকা রঙের টি-শার্ট। সাধারণ অথচ স্টাইলিশ লুকে (Stylish look) দেখা গেল টলি অভিনেতা যশ দাশগুপ্ত-কে (Yash Dasgupta)। নজর কাড়া লুকের এই ভিডিও শেয়ার করলেন টলি অভিনেতা নিজেই। ইনস্টাগ্রামে একটি রিল শেয়ার করেছেন যশ দাশগুপ্ত। সেই রিলে তাঁর এই আকর্ষণীয় লুক ইতিমধ্যেই নজর কেড়েছে নেটাগরিকদের। 

বিস্তারিত- সাধারণ পোশাকে স্টানিং লুকে রিল শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন যশ

১০. আলিয়ার বিউটি সিক্রেট- আলিয়াকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।  কবে গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। আলিয়ার সেক্সি ফিগার, ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই নজর কাড়ে ভক্তদের। বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

বিস্তারিত- এই পানীয়তেই লুকিয়ে আলিয়ার যৌবন ধরে রাখার আসল 'Secret', চাবুক ফিগার পেতে আজ থেকেই পান করুন

     

 

 

Share this article
click me!