‘ইউরো খরচ করে জিম করতে পারব না’, কেন এমন মন্তব্য করলেন শ্রীলেখা মিত্র

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। হলুদ, গোলাপি ও লাল ট্যাভেল ব্যাগ নিয়ে প্রথমে কলকাতা বিমানবন্দরের বাইরে ছবি তুলে আপলোড করেছেন অভিনেত্রী। 

Asianet News Bangla | Published : Aug 19, 2021 2:59 PM IST

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরাবরই কোনও না কোনও কারণে খবরের শিরনামে জায়গা করে নেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। নিজের জীবনের প্রতিটি মুহূর্তকে ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন শ্রীলেখা। এবারে অভিনেত্রীকে দেখা গেলো দলবল নিয়ে ১৫ দিনের জন্য প্রিয় দেশ সুইৎজারল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন। এয়ারপোর্ট থেকে শুরু করে সুইৎজারল্যান্ডের হোটেলে চেকইন করার ছবি এবং ভিডিও শেয়ার করেছেন নেটিজেনদের সঙ্গে। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম এবং ফেসবুকে একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। হলুদ, গোলাপি ও লাল ট্যাভেল ব্যাগ নিয়ে প্রথমে কলকাতা বিমানবন্দরের বাইরে ছবি তুলে আপলোড করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জুরিক যাচ্ছি, সুইৎজারল্যান্ডে অ্যাকাউন্ট খুলতে’। এরপর আরও অনেক ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। সুইৎজারল্যান্ডের হোটেলে একটি ভিডিও তুলে ফেসবুকে পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, এটা তাঁর সার্ভিস অ্যাপার্টমেন্ট। এখানে তিনি থাকবেন। এখানে বসে তিনি বই পরবেন। সামনে একটি জিমও চোখে পরে শ্রীলেখার তবে তিনি পরিষ্কার জানিয়ে দেন ইউরো খরচ করে জিম করতে পারবেন না অভিনেত্রী। 

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

সম্প্রতি পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তের ছবি ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। তাই স্বভাবতই আসন্ন ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের দিকেই নজর অভিনেত্রীর। অন্যদিকে নিজের প্রথম পরিচালিত ছবি ‘বিটার হাফ’-এর কাজও ইতিমধ্যেই শেষ করেছেন শ্রীলেখা। তাই আপাতত ১৫ দিন সুইৎজারল্যান্ডে সবকিছু ভুলে ছুটির আমেজে সময় কাটাবেন অভিনেত্রী। পাশাপাশি ওই দেশ থেকে অভিনেত্রীর পোস্ট করা ছবির অপেক্ষায় রয়েছেন নেটাগরিকরা।

   

Share this article
click me!