একটু একটু করে বেড়ে উঠছে ইউভান, ঘুমে কাতর সেলেব কিডের ছবি মুহূর্তে ভাইরাল

 রাজ-শুভশ্রীর এই সন্তানের ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। একের পর এক ছবি পোস্টও করে থাকেন কখনও রাজ আবার কখনও শুভশ্রী। টলিউডের তৈমুর নামের খ্যাত এই সেলেব পুত্র। 

Jayita Chandra | Published : Jul 13, 2021 4:04 AM IST

জন্মলগ্ন থেকেই ভাইরাল ইউভান। একটু একটু করে সে বেড়ে উঠছে সকলের সামনে। রাজ-শুভশ্রীর এই সন্তানের ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। একের পর এক ছবি পোস্টও করে থাকেন কখনও রাজ আবার কখনও শুভশ্রী। টলিউডের তৈমুর নামের খ্যাত এই সেলেব পুত্র। তবে ইউভানের ছোট ছোট দুষ্টুমি, আদুরে চোখ, মিষ্টি হাসিতে মন ভোলানো যে ফ্রেম সকলের সামনে উঠে আসে, তা এক কথায় বলতে গেলে সকলের মন কাড়ে। 

আরও পড়ুন- একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন- কমিউনিস্ট পার্টিতে যোগ দিতে চান জ্যাকি চ্যান, কী বললেন এই হলিউড তারকা

শুভশ্রী বা রাজের প্রথম থেকেই সন্তান নিয়ে ছিল না কোনও রাখ-ঢাক। একের পর এক ছবি নির্দিদ্ধায় তাঁরা শেয়ার করেছেন সকলের জন্য। যার ফলে ইউভান ইতিমধ্যেই এখন সেলেব্রিটি। কখনও বাবার কোলে উঠে মজার পোস্ট, কখনও আবার মায়ের সঙ্গে আদুরে খেলায় মত্ত সে। বর্তমানে রাজ ছবির কাজ ও তাঁর বিধানসভা এলাকা নিয়ে ব্যস্ত। ঠিক একই রকমভাবে শুভশ্রীও রিয়ালিটি শো নিয়ে ব্যস্ত রয়েছেন। 

এরই মাঝে অবসরে সন্তানকে যতটা সম্ভব সময় দিয়ে থাকেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এবার শুভশ্রী শেয়ার করলেন ঘুমন্ত ইউভানের এক মিষ্টি ছবি। সকলকে শুভরাত্রী জানাতে সেই ছবি ব্যবহার করেন রাজ ঘরনী। মুহূর্তে তা হয়ে ওঠে ভাইরাল। ভক্তদের নানা মিষ্টি মন্তব্যে ভরতে থাকে কমেন্ট সেকশন। 

Share this article
click me!