Viral Video Of Yuvaan : অভিনয়ের হাতেখড়ি, মা শুভশ্রীর কাছেই কি তালিম নিচ্ছে ইউভান, ভিডিও ভাইরাল

সম্প্রতি ইউভানের একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। যা দেখে সকলেই তাকে ড্রামেবাজ তকমা দিতে বাধ্য। কী এমন করলেন রাজ-শুভশ্রীর একরত্তি, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।  ভিডিওটিতে দেখা যাচ্ছে, শুভশ্রী ছেলেকে হাসি নকল করে দেখাতে বলছেন। আর মায়ের কথা শুনে খিলখিলিয়ে হেসে উঠেছে ইউভান।

Riya Das | Published : Jan 19, 2022 5:02 AM IST / Updated: Jan 19 2022, 01:43 PM IST

রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে (Yuvaan) নিয়ে যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে। টলিপাড়ার স্টারকিডদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ইউভান, তা যেন নিঃসন্দেহে প্রমাণিত। এতটাই ইউভানকে পছন্দ করে সকলে যে এই বয়সেই তার নামে ফ্যানপেজও খোলা হয়ে গেছে। এবং সেখানে নানা ধরনের ছবি-ভিডিও , খুনসুটি ধরা পড়ে। ছোট থেকেই সকলের চোখের মণি হয়ে উঠেছে ইউভান। তার প্রতিটি মুহূর্ত দেখার জন্য অপেক্ষায় বসে থাকেন নেটিজেনরা। ইউভান কোনও কিছু করা মানেই তা নিমেষে ভাইরাল।

সম্প্রতি ইউভানের একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন শুভশ্রী (Subhashree Ganguly) । যা দেখে সকলেই তাকে ড্রামেবাজ তকমা দিতে বাধ্য। কী এমন করলেন রাজ-শুভশ্রীর একরত্তি, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।  ভিডিওটিতে দেখা যাচ্ছে, শুভশ্রী ছেলেকে হাসি নকল করে দেখাতে বলছেন। আর মায়ের কথা শুনে খিলখিলিয়ে হেসে উঠেছে ইউভান (Yuvaan) । ভিডিওতে  (Viral Video) শুভশ্রীকে বলছেন, এটা তোমার হাসির অভিনয় নাকি কান্নার। ভিডিও ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, 'দেড় বছরও বয়স হয়নি এখনও ওর'। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Soumitra Chatterjee Birth Anniversary : 'ভালো আছো তো সৌমিত্র কাকু', জন্মবার্ষিকীতে 'ফেলুদা' স্মরণে প্রসেনজিৎ

 

মাথায় একরাশ কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি, , তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্কা দিতে পারে এই বছর একের একরত্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর শেয়ার করা ভিডিও  নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টলি তারকারাও ইউভানের এই কীর্তি দেখে কমেন্ট করেছেন। নেটিজেনরা  অনেকেই মনে করছেন এখন থেকেই মায়ের কাছে অভিনয়ের তালিম নিচ্ছেন ইউভান (Yuvaan)। কিছুদিন আগেও রাজের বাড়িতে এসে রুদ্রনীল বলেছিলেন, ইউভান বছর কয়েকের মধ্যে অভিনয়ে নামতে পারবে। যদিও এর মধ্যেই বেশ কিছু ফোটোশ্যুটে মায়ের (Subhashree Ganguly) সঙ্গে সেরেও ফেলেছেন ইউভান। এমনকী একটা বিজ্ঞাপনের কাজও করেছেন ইউভান। তবে কি সত্যিই অভিনয় দিয়েই হাতেখড়ি হবে ইউভানের, উঠছে একাধিক প্রশ্ন। দিনকয়েক আগে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ ও শুভশ্রী। করোনার জন্য মা -বাবাকে ছেড়ে ফের ন্যানির সঙ্গে সময় কাটাতে হয়েছিল  রাজশ্রী পুত্র ইউভানকে।  সোশ্যাল  মিডিয়ায় ছেলের ইউভানের মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা গেছে, কমপ্লেক্সের মধ্যেই খেলা করছে ইউভান (Yuvaan)। নীল রঙের সোয়েট শার্ট পরে দৌঁড়াচ্ছে ইউভান। 


 

Share this article
click me!