রাজনীতির ময়দানে 'পরিণীতা', হাতে হাত মিলিয়ে রাজের সঙ্গে ভোট প্রচারে রাস্তায় নামলেন শুভশ্রী

  • ভোটের ময়দানে রাজের হয়ে প্রচারে নামলেন অভিনেত্রী শুভশ্রী 
  • ব্যারাকপুর বিধানসভার অলি-গলিতে ঘুরে চলছে ভোটপ্রচার
  • প্রথমবার রাজনীতির আঙিনায় রাজের সঙ্গী হলেন পরিণীতা
  •  স্ত্রী শুভশ্রীকে পাশে পেয়ে অনেকটাই যেন বেশি আত্মবিশ্বাসী রাজ
     

Riya Das | Published : Mar 31, 2021 10:46 AM IST / Updated: Mar 31 2021, 04:38 PM IST

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। একদফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। রোদকে উপেক্ষা করেই তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দিন-রাত এক করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কেউ তৃণমূল কেউ বিজেপি তারকাদের পালাবদলে উত্তেজনা যেন তুঙ্গে। একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম চর্চিত তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। রাজ্যের অন্যতম কঠিন ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ। এবার ভোটের ময়দানে রাজের হয়ে প্রচারে নামলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-প্রিয়জনকে হারিয়ে শোকাহত শ্রীলেখা, কান্না চেপে রেখে হাসি মুখে বাম শিবিরের প্রচারে নায়িকা...

 

 

ব্যারাকপুর বিধানসভার অলি-গলিতে ঘুরে চলছে ভোটপ্রচার। এই প্রথমবার পরিচালকের রাজনীতির আঙিনায় সঙ্গী হলেন রাজের 'পরিণীতা' শুভশ্রী গাঙ্গুলি। বুধবার সকালেই খড়দার শ্যামসুন্দর মন্দিরে পুজো দিয়েই বিরাট শোভাযাত্রায় শামিল হন রাজ-শুভশ্রী।

 

 

ভোটপ্রচারে প্রথমবার স্ত্রী শুভশ্রীকে পাশে পেয়ে অনেকটাই যেন বেশি আত্মবিশ্বাসী রাজ।  পরিণীতাকে সঙ্গে নিয়ে হাঁটলেন পরিচালক। আজই আবার মনোনয়ন পত্রও জমা দিলেন রাজ। পরণে হলুদ শাড়ি,  মুখে মাস্ক দিয়ে রাজের হাতে হাত মিলিয়ে সফরে হাঁটলেন রাজ-শুভশ্রী। খেলা হবে ব্যাকগ্রাউন্ড মিউজিকে মুহূ্র্তে ভাইরাল হয়েছে ভিডিও। রাজের নামের দেওয়াল লিখন, এত লোকের ভালবাসা, সবমিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে শুভশ্রীর। তবে ভোটপ্রচারে কাজের জন্য ছোট্ট সিম্বার থেকে অনেকটাই দূরে রয়েছেন রাজ। অর্জুন সিং-এর মতো হেভিওয়েট বিজেপি নেতার সঙ্গে হাড্ডাহাড্ডি টক্কর চলছে রাজের। হালিশহরের রাজ নিজেকে ব্যারাকপুরের ঘরের ছেলে বলেই দাবি করেন। তবে ব্যারাকপুর বাসী তা কতটা আপন করবে সেটাই এখন দেখার। 

 

Share this article
click me!