মুখে হাসি,বুক ফেটে যাচ্ছে কান্নায়- ঠিক যেন রুপোলিপর্দায় অভিনয়ের মতো। রিল-রিয়েল যে কখনও এক সরলরেখায় চলে আসে তা বোঝা সত্যিই মুশকিল। সম্প্রতি এমনটাই ঘটেছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সঙ্গে। নিজের সবচেয়ে কাছের প্রিয়জনকে হারালেন শ্রীলেখা মিত্র। মন থেকে কান্নায় ভেঙে পড়লেও কর্তব্যে তিনি অবিচল। একপ্রকার বুকে পাথর চাপা দিয়েই  বামেদের হয়ে হাসিমুখে প্রচার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

অভিনেত্রীর সন্তানসম চারপেয়ে অবলা সন্তানটি আর নেই। কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন তার প্রিয় পোষ্যটিকে খাবারের সঙ্গে কেউ বিষ মিশিয়ে খাইয়েছে। তারপরই জানা যায়, ডিসটেম্পার রোগে আক্রান্ত প্রোটিন। চিকিৎসার যাবতীয় দায়ভার নিয়েছিলেন শ্রীলেখা। কিন্তু শেষমেষ আর শেষরক্ষা হল না।

Haldia and Kolaghat calling obviously now for campaigning for the Left

Posted by Sreelekha Mitra on Monday, March 29, 2021

অসুস্থ সন্তানকে এক বন্ধুর কাছে রেখেই লাল শিবিরের নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন  শ্রীলেখা। তারপরই দুঃসংবাদ। শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে প্রিয় পোষ্য প্রোটিন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয় পোষ্যের ছবি পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, 'আমার মেয়েক হারালাম। গতকালের তোলা ছবি। আমার কিছু ভাল লাগছে না'। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই ছবি।  

I lost my daughter this was taken yesterday, kichchu bhallagchena kichchuna

Posted by Sreelekha Mitra on Monday, March 29, 2021


প্রোটিনের মৃত্যু সংবাদে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। আবেগঘন হয়ে অভিনেত্রী জানিয়েছেন, ' প্রচারে বার হওয়ার পর খবর পেলাম প্রোটিনের ছোট্ট হার্ট বিট স্তব্ধ হয়ে গেছে। তোমার সবাই আমার পাশে ছিলেন জানি, এতো মিষ্টি মেয়ে ছিল আমার প্রোটিন যে না দেখেছে সে জানবে না। বিল্ডিংয়ের বাইরেই থাকত, আমার গাড়ি দেখলে ছুটে চলে আসতো। আমার প্রোটিন বলে ডাকার সঙ্গে সঙ্গে কোমরে লেজ নাড়িয়ে আমাকে ওয়েলকাম করতো। ৩ বছরের বাচ্চাটা আমায় কাঁদিয়ে চলে গেল। বুকে পাথর রেখে কান্না সামলে আমার প্রচার কর্তব্য পালন করি।' অভিনেত্রী সবার উদ্দেশ্য একটি ছোট্ট অনুরোধও করেছে, 'এই গরমে আমাদের যখন ঘরে থেকেও নাভিশ্বাস উঠছে, আপনারা এই অবলাদের জন্য বাড়ির সামনে কোনও মাটির পাত্রে একটু জল রাখবেন দয়া করে। ওরা খুব কষ্ট পায় গরমে'। মন খারাপের মাঝেও দলের হয়ে কর্তব্য পালনে অনড় শ্রীলেখা মিত্র।