অত্যাচার থেকে মেরে ফেলার হুমকি দাদু-দিদাকে, মামার উপর তোপ দাগলেন মিশমি

 

  • নিজের পরিবারকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস
  • সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের মামার উপর সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী
  • দীর্ঘদিন ধরে তার মামা অকথ্য অত্যাচার চালাচ্ছে দাদু ও দিদার উপর
  •  দাদু ও দিদার বেশ কিছু ছবিও প্রমাণ হিসেবে তুলে ধরেছেন অভিনেত্রী

Riya Das | Published : Aug 6, 2020 4:35 AM IST

লকডাউনে অন্যায়-অত্যাচার যেন ক্রমশ বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক নজরে চোখে পড়ছে। শিশু, থেকে মধ্যবয়সী কিংবা বয়স্করাও এই অত্যাচারের শিকার হচ্ছেন। এবার নিজের পরিবারকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের মামার উপর সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন টলিপাড়ার এই স্বনামধন্য অভিনেত্রী।

আরও পড়ুন-আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা...

মিশমি জানিয়েছন দীর্ঘদিন ধরে তার মামা ও পুরো পরিবার অকথ্য অত্যাচার চালিয়ে যাচ্ছে তার দাদু ও দিদার উপর। যাদের বয়স এখন ৯০ এর কোটায় পৌঁছেছে।  দাদু ও দিদার বেশ কিছু ছবিও প্রমাণ হিসেবে তুলে ধরেছেন অভিনেত্রী। ফেসবুকে মামার বিরুদ্ধে আনা অভিযোগ প্রকাশ্যে আসতে না আসতেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। দেখে নিন মিশমির পোস্টটি,

 

 

আরও পড়ুন-ওটিটি-র বাম্পার ধামাকা, রহস্য- রোমাঞ্চে ভরপুর বিনোদনে ঠাসা একগুচ্ছ ছবি...

অভিনেত্রী জানিয়েছেন, আজ নয়, দীর্ঘদিন যাবৎ তার দাদু ও দিদার উপর এই অত্যাচার চালিয়ে আসছে তার মামা। এমনকী মেরে ফেলারও হুমকি নাকি দিয়েছেন তার মামা। গত ৪ আগস্ট দাদু-দিদাকে বাড়ি থেকে বারও করে দিয়েছেন তারা। এবং শুধু তাই নয়, আগের দিন রাতের বেলা বেল্ট ও জুতো দিয়েও বেদম মারধর করা হয়। এইভাবেই দিনের পর দিন চলছে অত্যাচার। অভিনেত্রী আরও জানিয়েছেন, তার দাদু রেলের উচ্চপদস্থ কর্মচারী ছিলেন। পেনশনের টাকাও কেড়ে নিতেন তার গুনধর ছেলে। নোংরা ভাষাতেও গালিগালাজ করত তার মামা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মামার বিরুদ্ধে এই অভিযোগই এনেছেন মিশমি। অভিনেত্রীর এই পোস্টটি প্রকাশ্যে আসার পর থেকেই বর্ষীয়ান নাগরিকদের ভাল-মন্দ থাকা নিয়েও প্রশ্ন উঠছে। তিনি সকলকে এই পোস্টটি শেয়ার করার জন্য অনুরোধ জানিয়েছেন।


  


 

Share this article
click me!