বিয়ের আর মাত্র ১৪ দিন, তার আগেই 'পরিণীতা' তৃণা সাহা, এ কী ভিডিও এল প্রকাশ্যে

  • নীল ও তৃণার বিয়ের আর মাত্র দু'সপ্তাহ
  • তার আগেই এ কী ভিডিও প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়
  • তৃণা নিজেই ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে
  • বিয়ের ১৪ দিন আগেই 'পরিণীতা' তৃণা 

Asianet News Bangla | Published : Jan 19, 2021 5:12 PM IST / Updated: Jan 20 2021, 05:17 AM IST

আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। চলছে জোরদার প্রস্তুতি। আইবুড়ো ভাত থেকে শুরু করে ব্যাচেলার ও ব্যাচেলারেট পার্টির পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নানা আপডেট নিয়ে হাজির হচ্ছেন হবু দম্পতি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রেমকাহিনিও এনেছেন প্রকাশ্যে। দশবছরের সুদীর্ঘ সফর কীভাবে তৈরি করলেন তাঁরা। 

আরও পড়ুনঃভাইরাল হল 'মাচা'র নাচ, নিখিল-নুসরত ভুলে যশ-নুসরতই এখন হটকেক

 

বন্ধুত্ব থেকে প্রেমিক-প্রেমিকা সেখান থেকেই এবার স্বামী স্ত্রীর সম্পর্কে বাঁধতে চলেছে নীল ও তৃণা। সম্প্রতি নিজেদের প্রি ওয়েডিং ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করে তৃণা খোলসা করেছেন নানা কথা। দীর্ঘ বহু বছরের সম্পর্ক তাঁদের। অভিনয় জগতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল অটুট। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে শুরু প্রেমালাপ। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। সম্প্রতি আরও এক ভিডিও করে নিজের 'পরিণীতা'র ঝলক দেখালেন তাঁরা। বিয়ের ১৪ দিন আগেই পরিণীতা তৃণা।

 

 

হিন্দি ছবি 'পরিণীতা'র গান 'পিউ বোলে'তে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। বিয়ের আর মাত্র দু'সপ্তাহ। তার আগেই নানা ঝলক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চমক দিচ্ছেন তৃণা ও নীল। নীলের সঙ্গে সম্পর্কের বিষয় তৃণা খোলসা করেছেন, 'বেস্ট ফ্রেন্ডসের যাত্রা থেকে সবসময় একসঙ্গে পরস্পরের পাশে থাকা। জীবনের কঠিনতম সময় তোমায় পেয়েছি সঙ্গে। এমন কোনও অনুভূতি নেই যা আমরা একসঙ্গে অনুভব করিনি। অবশেষে এক হতে চলেছি স্বামী স্ত্রী হিসেবে। আমার দিকে তাকালে তোমার এই উজ্জ্বল হাসিটা সবসময় দেখতে পাই। আর এটাই আমায় সবচেয়ে বেশি আনন্দ দেয়।' ধীরে ধীরে নিজেদের বিয়ের নানা অনুষ্ঠানের ঝলক সোশ্যাল মিডিয়ায় মেলে ধরছেন হবু মিসেস ভট্টাচার্য।  

Share this article
click me!