টলিপাড়ায় এখন একটাই গুঞ্জন, প্রেমের জোয়ারে ভাসছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গেই কি তবে এক্সট্রা ম্যারিটাল অ্যাফারের পথে হেঁটেই ফেললেন নুসরত। নুসরতের সঙ্গে নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কে তিক্ততা এসে যাওয়া এবার ক্রমশ চোখে পড়ছে সকলের। নেটিজেন ও ভক্তদের অনুমান, যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই তাঁর এবং নিখিলের সম্পর্কে চিড় ধরেছে। 

নিখিলকে নিয়ে প্রেমে মত্ত থাকা পোস্ট করা বহুদিন বন্ধ করে ফেলেছেন নুসরত। সেসব ছেড়েই কি এখন যশের সঙ্গেই প্রেমালাপে মেতেছেন তিনি। প্রশ্ন বিনোদন মহলে। সম্প্রতি যশের সঙ্গে মাচা অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন নুসরত। কুলগাছিয়ার এক মাচা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তাঁরা। সেখানে যাওয়ার পথে রোড ট্রিপের ছবিও পোস্ট করেছিলেন নুসরত। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই 'মাচা' অনুষ্ঠানের নাচ। নেটিজেনদের অনুমান সদ্য হওয়ার অনুষ্ঠানেরই ভিডিও এগুলি। যেখানে বিভিন্ন গানে নাচ করছেন যশ এবং নুসরত।

আরও পড়ুনঃপ্যান্ট ছাড়াই স্যোয়েটারে নিজেকে মেলে ধরলেন পায়েল, শীতেও ঘাম ঝড়ালেন ভক্তদের

 

ভিডিওটি তেমন স্পষ্ট না হলেও নুসরত এবং যশকে স্পষ্ট দেখা গিয়েছে। প্রসঙ্গত, কুলগাছিয়ার অনুষ্ঠানে হাজির হতে গিয়ে বিপদে পড়েছিলেন তাঁরা। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত হওয়া খবর অনুযায়ী, যশের গাড়ি ভাঙচুর হয়েছে হাইওয়েতে। যশের কথা, তাঁরা চা খেতে নেমেছিলেন। দোকানে বেশ কিছুটা সময় কাটিয়ে ফিরে এসে দেখছেন গাড়ির স্ক্রিন ভেঙে গিয়েছে। দোকানে থাকাকালীন এসবের টেরও পাননি যশ ও তাঁর সঙ্গে থাকা গোটা টিম। স্থানীয় লোকেরা তাঁকে বলেন এই কাজ এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির। যদিও যশের পক্ষে এই কাজের পিছনে থাকা আসল ব্যক্তির খোঁজ পাওয়া সম্ভব হয়নি।