টাকা নিয়ে ম্যাচ ফিক্সিং-এর দায় চাপতে চলেছে, নয়া বিপদের মুখে উমা

জি বাংলার ধারাবাহিক উমা ঘিরে এখন নয়া ঝড়, মাঠে নামার আগেই অসুস্থ বোধ করে উমা। এমনই সময় তার হাতে বেশ কিছু টাকা গুঁজে দিতে চায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। 

Jayita Chandra | Published : Feb 11, 2022 3:23 AM IST

খেলার আগেই অসুস্থ উমা (Zee Bangla Serial) , সেই সুযোগ নিয়েই এবার নতুন বিতর্কে জড়িয়ে পড়তে চলেছে সে। জি বাংলার ধারাবাহিক উমা (Bangla Serial Uma) ঘিরে এখন নয়া ঝড়, মাঠে নামার আগেই অসুস্থ বোধ করে উমা। এমনই সময় তার হাতে বেশ কিছু টাকা গুঁজে দিতে চায় এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। টাকা নেওয়ার আগে বারে বারে উমা ফোন করতে বলে অভিমূন্যকে। তবে একটা কথাতেই সে গলে যায়, গরীব ছেলে, তার চাকরিটাই না উমার জন্য চলে যায়। ফলে এই ফাঁদে পা দিয়ে কি আবারও বিতর্কে জড়িয়ে পড়বে উমা! 

অন্যদিকে পরিবারে এখন ভিন্ন ছবি। দিন দিন অভিকে নিয়ে চিন্তা বাড়ছে উমার। মাঝে মধ্যেই অভির কাণ্ড কারখানা উমাকে চমকে দেয়। রাত পর্যন্ত বাড়ি ফেরে না অভি, চিন্তায় ভেঙে পড়ে উমা, পাশে এসে দাঁড়ায় অভির মা। জি বাংলার (Zee bangla Serial) ধারাবাহিক উমাতে কঠিন লড়াইয়ের ঝড়। জীবনে একের পর এক ধাক্কা সামনে বর্তমানে উমা চায় তার পরিবার তার পাশে থাকুক। খাবার ছেড়ে উঠে যেতে চাইলে উমার মুখে উঠে আসে তার বাবার কথা, চোখের জলে সে অভির বাবাকে আটকানোর চেষ্টা করে, চেষ্টা করে সবটা বুঝিয়ে বলার। কিন্তু সেই আবেগ অনুভূতি অভিমন্যুর বাবার কাছে কবলই নাটক হয়ে দাঁড়ায়। 

মাঠে গিয়ে প্রত্যহ খেলা প্র্যাক্টিস করতে হবে, আর তার জন্য উমার চাই একজনেরই অনুমতী। আর তিনি হলেন মামনি। জি বাংলার ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma) এখন একের পর এক নতুন চমক। কখনও সামনে আসছে উমার পরিবারের সঙ্গে লড়াই, কখনও আবার সামনে আসছে উমার মাঠে ময়দানে লড়াই। আর এই দুই সে সমান তালে সামলিয়ে সকলকে খুশি রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছে। উমার এই চেষ্টাই এক কথায় সকলের নজর কাড়ে। তবে মামনিকে সে কিছু বলেই ডাকতে পারে না। নেই তেমন কোনও অনুমতী। তাই মুখ ফোসকে এবার সে বলে বসল রাগি দিদিমণি। এরপর কি প্রতিক্রিয়া হয় শুকতারার। 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!