স্বস্তিকার পোস্ট উষ্কে দিল ভালোবাসার গুঞ্জন, ফের মীরকে নিয়ে পোস্ট নায়িকার

দোকানের নাম মীর প্রভিশনাল স্টোর (Mir Provisional Store)। দোকানের সাইনবোর্ডে মীরের নাম দেখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। তবে একটি নয়, একাধিক ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। কোনওটিতে তাঁকে দেখা যাচ্ছে কালো জিন্স (Jeans), খয়েরি জ্যাকেটে (Jacket)। মাথায় চুপি আর চোখে মোটা ফ্রেমের চশমা।

Web Desk - ANB | Published : Mar 26, 2022 2:15 PM IST

সকলকে নিজের প্রেমের কথা একবার মনে করিয়ে দিল স্বস্তিকা। প্রেমিকের দোকানের সামনে ছবি পোস্ট করে বললেন, ‘মুজকো পাওগে ওয়াহান তাক। রাসতোঁ সে করওয়ান তাক। জমিন সে আসমান তাক। ম্যায় হাই মে হু, ম্যায় হাই মে হুঁ। দুসরা কোনও না..’। এখানেই শেষ নয়। এই ক্যাপশনে ট্যাগ করেছেন মীরকে। কথা হচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায় প্রসঙ্গে। সদ্য তিনি ঘুরতে গিয়েছেন কাশ্মীর। গুলমার্গ (Gulmarg) যাওয়ার পথে মীরের দোকান দেখে দাঁড়িয়ে পড়ে। আর সেই দোকানের সামনে দাঁড়িয়ে ছবি তুলে পোস্ট করলেন নায়িকা। 

কী ভাবছেন, এতদূরে মীর দোকান খুলল কী করে? আসলে দোকানের নাম মীর প্রভিশনাল স্টোর (Mir Provisional Store)। দোকানের সাইনবোর্ডে মীরের নাম দেখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। তবে একটি নয়, একাধিক ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। কোনওটিতে তাঁকে দেখা যাচ্ছে কালো জিন্স (Jeans), খয়েরি জ্যাকেটে (Jacket)। মাথায় চুপি আর চোখে মোটা ফ্রেমের চশমা। আবার কোনওটায় তিনি পাউট ভঙ্গিতে পোজ দিয়েছেন, কোনওটায় তিনি বন্ধুর সঙ্গে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে বাসের পিছন। সবগুলোই দোকানের সামনে দাঁড়িয়ে। আর এই ছবি পোস্ট করা মাত্রই শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। 

সকলের মনে একটাই প্রশ্ন, তাহলে সত্যিই কী মীর আর স্বস্তিকার সম্পর্ক আছে? টলিউড গসিপের (Tollywood Gossip) মধ্যে অন্যতম হল স্বস্তিকা আর মীরের (Mir) প্রেম। কানাঘুষো শোনা যার তারা দুজনে সম্পর্কে আছেন। কিন্তু, বাস্তবে তা আদৌ সত্যি কি না, তা কারও জানা নেই। আর সেই বিতর্ক এবার উষ্কে দিলেন স্বস্তিকা নিজেই। 



দুজনের বন্ধুত্ব বহু দিনের। তবে, কানাঘুষো ‘বিজয়ার পরে’ ছবির সেটেই এদের প্রেম শুরু হয়। প্রায় তার বছর পর এই ছবিতে কাজ করেন দুজন। সেখানে নাকি বাড়ে ঘনিষ্ঠতা। তবে, বিষয়টি বেশ মজার ছলেই নেন স্বস্তিকা। সে কারণে তিনি এক সাক্ষাৎকারে (Interview) বলেছিলেন, তিনি চান তাঁর ও মীরের সম্পর্ক নিয়ে চর্চা হোক। তবে, কি সেই কারণেই এমন দোকান দেখে ছবি তুলে পোস্ট করলেন তিনি? তবে, গুলমার্গ (Gulmarg) যাওয়ার এই সুদীর্ঘ পথে প্রভিশনাল স্টোর (Mir Provisional Store) খুঁজে পাওয়া কিন্তু এত সহজ নয়। সেক্ষেত্রে একটু হলেও প্রেম থাকা দরকার। এমনই মত অনেকে।  

আরও পড়ুন- রবিবার বিকেলে জমজমাট দর্শকের ড্রয়িংরুম, ছবিতে দেখুন জি বাংলা সোনার সংসারের কিছু ঝলক

আরও পড়ুন- দ্যা কাশ্মীর ফাইলস-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রীর 'সমকামী' মন্তব্য, অভিযোগ দায়ের মহারাষ্ট্রে

আরও পড়ুন- সম্পর্কের জটিলতা, অভাবের সংসার আর তিন বোনের গল্প, শীঘ্রই আসছে উড়ন তুবড়ি


 
 

Share this article
click me!

Latest Videos

এটা ঘাটাল! এইভাবেই পুজো মণ্ডপে আগমন মা দুর্গার! | Ghatal | Durga Puja | Bangla News | Flood |
ইস্তফা দেওয়া সিনিয়র ডাক্তারদের 'গার্ড অফ অনার' জুনিয়রদের, দেখুন ভিডিও | R G Kar Case
'প্যাঁদানি হবে! কলকাতায় কাশ্মীর মাঙ্গে আজাদি বললেই...' সতর্ক করলেন Suvendu Adhikari | Bangla News
'মুখ্যমন্ত্রী একজন অন্ধ ও বর্বর মানুষ' মমতাকে কেন এমন বললেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য? R G Kar
'বিরূপ প্রতিক্রিয়া দিলেই আরও বড় পদক্ষেপ নেওয়া হবে' স্পষ্ট কথা চিকিৎসক কিঞ্জলের | Kolkata Doctor News