নুসরতের ছেলেকে কোলে নিয়ে গাড়িতে উঠছেন যশ, ৪ দিনের ঈশানের প্রথম ছবি ঝড়ের গতিতে ভাইরাল

জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান। এবার যশের কোলে দেখা মিলল নুসরতের ছেলে ঈশানের।  এবং যশের কোলেই একরত্তির প্রথম ঝলক ধরা পড়ল ক্যামেরায়। বাঁ হাতে ঈশানকে আগলে গাড়ির দরজা খুলে গাড়িতে উঠছেন যশ। সেই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Asianet News Bangla | Published : Aug 31, 2021 4:35 AM IST / Updated: Aug 31 2021, 12:53 PM IST

জন্মাষ্টমীর শুভ দিনেই ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের গাড়িতে করেই ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত। যশের সাদা রঙের এসইউভি-র সামনের সিটে বসেই বাড়ি ফিরলেন নুসরত। এবার যশের কোলে দেখা মিলল নুসরতের ছেলে ঈশানের।  এবং যশের কোলেই একরত্তির প্রথম ঝলক ধরা পড়ল ক্যামেরায়। বাঁ হাতে ঈশানকে আগলে গাড়ির দরজা খুলে গাড়িতে উঠছেন যশ। সেই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ইতিমধ্যেই নুসরতের ছেলের নামে একটি ফ্যানপেজও তৈরি হয়ে গেছে ইনস্টাগ্রামে। সেখানেই নুসরতের ছেলেকে প্রথম ঝলক ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাতকে নিয়ে বালিগঞ্জের পাম এভিনিউয়ের বাড়িতেই ফিরেছেন নুসরত, যশ ও একরত্তি ঈশান।  যশ সারাক্ষণই যে নুসরত ও তার সন্তানকে আগলে রেখেছেন তা কিন্তু স্পষ্ট, তবে নুসরতের পরিবারের কাউকেই এখনও পর্যন্ত নজরে আসেনি। এই নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। গত বৃহস্পতিবারই  পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান । সি-সেকশনের পর মা ও ছেলে দুজনেই সুস্থ আছে সেকথা নিজেই জানিয়েছেন নুসরতের সহবাস সঙ্গী যশ দাসগুপ্ত। তবে নুসরতের ছেলে জন্মের পরই সদ্যোজাতকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলেই।

 

ইতিমধ্যেই সদ্যোজাতকে চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করছেন না সন্তানকে। এমনকী নার্সারিতেও রাখেন নি ছেলেকে,  নিজের বিছানায় তাকে আগলে রেখেছিলেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। রবিবারই ছোট্ট ঈশানকে নিয়ে বাড়ি ফেরার কথা ছিল মাম্মা নুসরতের, কিন্তু তা আর হয়নি। অবশেষে জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান।

 

আরও পড়ুন-ডেটিং-লিভ-ইন-ভার্জিনিটি লস, আর কী বাকি ছিল দীপিকার, সবটা জেনেও কেন বিয়ে করেছিলেন রণবীর

আরও পড়ুন-একটানা ৫ ঘন্টা ম্যারাথন জেরা, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ইডি-র তলব জ্যাকলিন ফার্নান্ডেজকে

আরও পড়ুন-উন্মুক্ত উরু, থলথলে করিনাকে টেক্কা বিকিনি বেব মালাইকার, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের

 

 

সন্তান জন্মের পর থেকেই চিকিৎসকদের কড়া নজরে ছিলেন নুসরত জাহান। আপাতত নুসরতের কোনও শারীরিক জটিলতা নেই। সন্তান জন্মের ২৪ ঘন্টা পার হতে না হতেই এবার  একটু একটু করে হাঁটতেও শুরু করেছিলেন নুসরত জাহান। চিকিৎসক রাজীব আগরওয়ালের হাতেই ছেলের জন্মের  হয়েছে নুসরতের।

 

 

কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে ছিলেন নুসরত জাহান। হাসপাতাল সূত্রে খবর, নুসরতের সন্তানের ওজন হয়েছিল ২.৯ কেজি। জন্মের পরের দিন থেকেই নিজেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন নুসরত। সদ্যোজাতর খিদে পাচ্ছে কিনা, কিংবা কোনও অসুবিধা হচ্ছে কিনা সেদিকে নিজেই খেয়াল রাখছেন নুসরত। তবে শুধু নুসরত একাই নয়, সদ্যোজাতকে চোখে হারাচ্ছেন যশ দাশগুপ্ত। মা ও সন্তানের কাছে সন্তানের কাছেই সর্বদাই রয়েছেন নুসরতের প্রেমিক যশ। 
 

Share this article
click me!