যশের বাড়িতে মাঝে মধ্যেই হাজির নুসরত, তাহলে কি এখন যশহীন পুনম


ইনস্টাগ্রামে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন পুনম। তার ক্যাপশনে তিনি লেখেন, "রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবি অনেক অন্য রকম কথা বলে।"

Asianet News Bangla | Published : Sep 9, 2021 5:52 PM IST

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর পরিচয় বহুদিনের। যশের বাড়িতেই তাঁর বাবা, মা আর যশের আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যশের পা রাখা থেকে তাঁর রাজনৈতিক জীবনের একাধিক সিদ্ধান্ত নিতেন তিনি। যশের জীবনের বেশিরভাগ সিদ্ধান্ত তাঁকেই নিতে দেখা গিয়েছে। আর সেই পুনম ঝা কি যশের বাড়ি ছাড়লেন? সম্প্রতি ইনস্টাগ্রামে পুনমের পোস্ট করা একটি সাদা-কালো ছবি দেখে এই প্রশ্নই তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।  

ইনস্টাগ্রামে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন পুনম। তার ক্যাপশনে তিনি লেখেন, "রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবি অনেক অন্য রকম কথা বলে।"

 

 

যশের অত্যন্ত কাছের হওয়া সত্ত্বেও কখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তিনি। কখনও প্রকাশ্যেও আসেননি। জানা গিয়েছে, যশের সঙ্গে মুকুল রায়ের সাক্ষাৎ হয়েছিল তাঁর উপস্থিতিতে। তারপরই বিজেপিতে যোগ দিয়েছিলেন যশ। অভিনেতার ছায়াসঙ্গী ছিলেন পুনম। কিন্তু, এত ভালো সম্পর্ক থাকার পরও কেন তিনি যশের বাড়ি থেকে চলে গেলেন?

আরও পড়ুন- নাচের সময় স্টেপ ভুল, ফারহার কাছে বকুনি খেয়েছিলেন অমিতাভ

আরও পড়ুন- জাভেদের বিরুদ্ধে করা ফৌজদারি মামলা খারিজ, বম্বে হাইকোর্টে বড় ধাক্কা কঙ্গনার

অনেকেই মনে করছেন, যশের জীবনে নুসরত জাহানের উপস্থিতি মেনে নিতে পারছিলেন না পুনম। সেই কারণেই তিনি চলে যান। কিন্তু, নুসরত ও যশের সম্পর্ক তো আজকের নয়। বহুদিন আগে থেকেই তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। তাহলে কেন হঠাৎ এখন পুনমের মন ভাঙল? এ প্রসঙ্গে ওয়াকিবহাল মহলের একাংশ মনে করছেন, ঈশানের জন্মের পর মাঝে মধ্যেই যশের বাড়িতে আসছেন নুসরত। সেই কারণেই নিজের জায়গা ছেড়ে দিলেন পুনম। 

আরও পড়ুন- এবারের গণেশ চতুর্থী জমবে সলমন খানের সঙ্গে, দেখুন নতুন গান বিঘ্নহর্তা

আসলে যশের জীবনে বিভিন্নকাজের দায়িত্ব নিয়েছিলেন পুনম। যশকে একটা জায়গাতে প্রতিষ্ঠিত করাই ছিল তাঁর লক্ষ্য। অভিনেতার কাছে পুনমের পরিচয় ছিল এটাই। ওয়াকিবহাল মহলের একাংশের মতে, সেই কারণেই শেষ পর্যন্ত যশের বাড়ি ছেড়ে দিলেন তিনি। 

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Share this article
click me!