হানিমুন থেকে ফিরেই রিনিকে বাড়ি ছাড়া করল উর্মি, কোন নতুন বিপদ নিয়ে ফিরবে রিনি

বন্ধুত্ব গেল উবে, হানিমুনে বিপদের বদলা নিতে এবার নিজেই উর্মি বার করে দিল রিনিকে। 

Jayita Chandra | Published : Dec 25, 2021 11:05 AM IST

হানিমুনে ভয়ানক বিপদ কাটিয়ে এবার খানিক স্বস্তিতে উর্মি (Urmi), অবশেষে সাত্যকি (Satyaki Babu) বাবুর থেকে অনেক ভালোবাসা ও প্রতিশ্রুতি পেয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন নিয়ে বাড়ি ফিরল উর্মি। তবে অসুস্থ রিনিকে বিশ্বাস করাটা যে তার ভূল ছিল, তা আরও একবার প্রমাণ হয়ে গেল, যা থেকে স্পষ্ট যে রিনি শোধরাবার পাত্রী নয়, আর তাই এবার দেরি না করে উর্মি নিজেই রিনিকে বার করে দিল বাড়ি থেকে। যদিও বিষয়টাতে খুব একটা বেশি খুশি নয় রিনি, উল্টে প্রতিশোধ নেওয়ার বিষয় চ্যালেঞ্জও করে গেল সে উর্মিকে।  

তখনই উর্মির মনে পড়ে যায় সাত্যকিবাবুর কথা, তিনি কোনও দিন তাঁদের মধ্যে তৃতীয় ব্যক্তিকে আসতে দেবে না, এমনটাই সাফ জানিয়েছিল সাত্যকি। মাত্র ৫ মাসে দর্শক মনে জায়গা করে হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। দুষ্টু মিষ্টি চরিত্রের উর্মি এবং মধ্যবিত্ত পরিবারের সাধারণ ছেলে সাত্যকি ইতিমধ্যেই সাড়া ফেলতে শুরু করেছে। সম্প্রতি ধারাবাহিকে গল্প নিয়েছে এক নয়া মোড়। সিরিয়ালে বিয়ে ও হয়েছে এই দুই জুটির। তবে বিয়ের পর রোম্যান্স লাইফ নিয়ে কী ধারণা দুজনের তাই নিয়ে অবশেষে মুখ খুললেন সাত্যকি-উর্মি। 

আরও পড়ুন- Aparajita Apu serial update: মদ্যপান করছে বিডিও, ছবি ভাইরাল, কী করবে অপু

আরও পড়ুন- Mithai Coming Episode: সত্যি কি স্বপ্নপূরণ হবে মোদক পরিবারের মিষ্টি হাব তৈরির, কীভাবে

এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na sesh Hoe) ধারাবাহিকে (Bengali Serials) এবার নয়া মোড়। একের পর এক চমকে ছিল নজরে উর্মির হানিমুন। বেশ কিছুদিন ধরেই উর্মি ও সাত্যকির জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছে। বিয়ের পর মিষ্টি প্রেমের গল্পের মাঝে একাধিকবার সমস্যা সৃষ্টি করেছে রিনি। যদিও প্রতিবার বুদ্ধির জোরে উর্মি পরিস্থিতি সামাল দিয়ে বাড়ির সকলের কাছে হয়ে উঠেছে প্রিয়। কিন্তু সমস্যা তার একটাই তার প্রিয় টুকাই বাবুকে অন্য কারো সঙ্গে ভাগ করে নিতে নারাজ। আর ঠিক এই জায়গাতেই বারে বারে আঘাত করছে রিনি।

সত্য বড় বিপদ কাটিয়ে উঠেছে রিনি, এবার সার্তকি ও উমার মাঝে সম্পর্ক স্বাভাবিক করতেই পরিবার থেকে সিদ্ধান্ত নেওয়া হলেও তাদের দুজনকে পাঠানো হবে হানিমুনে। আর সেই ট্রিপেই এবার রিনিকে সঙ্গে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল উর্মি। আর সেখান থেকেই আবারও শুরু নতুন শত্রুতা। এখন দেখার এর বদলা ঠিক কীভাবে নে উর্মি। 

Share this article
click me!