ক্য়ান্সারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী, ভিডিও শেয়ার করে তার সংগ্রামের কাহিনি জানালেন অনুপম খের

ক্য়ানসারে (cancer)  আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। সোশ্য়াল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জানালেন অপর অভিনেতা অনুপম খের (Anupam Kher)। নিজের লড়াইয়ের কাহিনি জানালেন অভিনেত্রী।
 

Web Desk - ANB | Published : Jun 9, 2022 10:54 AM IST / Updated: Jun 09 2022, 05:11 PM IST

ফের ক্যানসারে  আক্রান্ত আরও এক বলিউড অভিনেত্রী। এবার মারণ রোগ বাসা বেধেছে  বিখ্যাত অভিনেত্রী মহিমা চৌধুরীর শরীরে। তারকা অভিনেত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেতা অনুপম খের। একটি আবেগপ্রবণ ভিডিও শেয়ার করে করে এই দুঃসংবাদটি দিয়েছেন তিনি। জানা  গিয়েছে স্তন ক্যানসারে আক্রান্ত হয়ে ছেন মহিমা চৌধুরী।  বর্তমানে অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। ক্যানসারের চিকিৎসা চলায় চুল উঠে গিয়ছে মহিমার। যে সুন্দর মুখ, চুল ও হাসির জন্য বিখ্যাত তিনি তার থেকে সম্পূর্ণ ভিন্ন রকম হয়ে গিয়েছেন তিনি। তার সংগ্রামের কথা তুলে ধরেছেন অভিনেতা অনুপম খের। 

 

 

নিজের সোশ্যাল মিডিয়া থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অনুপম খের। সেখানে অনুপম খেরের সঙ্গে কথা বলতে বলতে মহিমা চৌধুরী তাঁর ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কাহিনি জানিয়েছেন। 'আমি এক মাস আগে মহিমা চৌধুরীকে ফোন করেছিলাম। তখন যুক্তরাষ্ট্রে ছিলাম। ওর সঙ্গে একটা সিনেমা নিয়ে আলোচনা করার ছিল আমার। কথা বলতে বলতেই জানতে পারলাম ও স্তন ক্যানসারে আক্রান্ত। ওর জীবনযাপনের পদ্ধতি এবং মনোভাব সারা বিশ্বের নারীদের জীবন যাপনের জন্য একটি নতুন অনুপ্রেরণা দিতে পারে। ও চেয়েছিল আমি ওর এই যাত্রাটা সবার সামনে তুলে ধরি। লোকের সামনে তুলে ধরার ক্ষেত্রে আমি যেন এর অংশ হতে পারি। ও আমার প্রশংসা করলেও, আমি বলতে চাই মহিমা তুমি আমার নায়ক। বন্ধুরা, ভালোবাসা, জয়ে জন্য প্রার্থনা করুন। এখন ও অনেকটা ঘুরে দাঁড়িয়েছে। আবার উড়তে প্রস্তুত। সেই সব প্রযোজক/পরিচালকরা আছেন! ওর প্রতিভাকে নিয়ে কাজ করার সুযোগ রয়েছে আপনাদের!' ভিডিয়োতে মহিমা বলছেন, তিনি যখন হাসপাতালে চিকিৎসাধীন, অনুপম খের তখন ফোন করে তাঁকে অভিনেতার ছবিতে কাজ করার জন্য ডেকেছিলেন। তিনি বলেন যে, ওয়েব শো এবং ফিল্ম করার জন্য কল পেয়েছিলেন। তবে তিনি ‘হ্যাঁ’ বলতে পারেননি, কারণ তাঁর চুল নেই। পরে আবেগপ্রবণ হয়ে পড়েন এবং অনুপমকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি একটি পরচুলা দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিনয় করতে পারবেন কিনা। তিনি যোগ করেছেন, ‘আমার ক্যানসারের কোনও উপসর্গ ছিল না। এটি আমার রুটিন চেকআপে থেকে ধরা পড়েছে।’ নিজের লড়াইয়ের কাহিনি, চুল উঠে যাওয়ার পরও স্টাইল স্টেটমেন্ট ধরে রাখার কাহিনি, ঘরবন্দি জীবনের কাহিনি যেভাবে তুলে ধরেছেন মহিমা তা চোখে জল আনার মত। 

 

 

প্রসঙ্গত, ১৯৯৭ সালে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে পরদেশ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন মহিমা চৌধুরী। প্রথম ছবিই সুপার ডুপার হিট। রাতারাতি পেয়ে গিয়েছিলেন স্টারডাম। এরপরে বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন মহিমা চৌধুরী। 'দাগ- দ্য ফায়ার', 'পেয়ার কোই খেল নেহি', 'দিওয়ানে', 'কুরুক্ষেত্র', 'ধড়কন', 'বাগবান', 'লজ্জা' এবং আরও অনেক।  ২০১৬ সালে 'ডার্ক চকোলেট' ছবিতে শেষবার অভিনয় করেছেন তিনি। তারপর থেকেই বলিউডের সঙ্গে দূরত্ব। মহিমার দ্রুত সুস্থতা কামনা করেছেন সিনে প্রেমিরা। 

আরও পড়ুনঃইউরোপে দৃশ্যায়িত হবে বড়ে মিঞা ছোটে মিঞা সিক্যুয়েল, এই প্রথমবার একসঙ্গে অক্ষয়-টাইগার

আরও পড়ুনঃনয়নতারা-ভিগনেশের বিয়ে তে 'কিং খানের' গ্র্যান্ড এন্ট্রি!

Read more Articles on
Share this article
click me!