Asianet News BanglaAsianet News Bangla

ইউরোপে দৃশ্যায়িত হবে বড়ে মিঞা ছোটে মিঞা সিক্যুয়েল, এই প্রথমবার একসঙ্গে অক্ষয়-টাইগার

বড়ে মিঞা ছোটে মিঞার জন্য আলী আব্বাস জাফর এবং লস অ্যাঞ্জেলেসের অ্যাকশন টিম কাজ শুরু করে দিয়েছে। বড়ে মিঞা ছোটে মিঞা চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। ২০২৩ এর ক্রিসমাসে ছবিটি মুক্তি পাবে।

Akshay Kumar and Tiger Shroff starer Bade Miya Chote Miya is all set to shoot in Europe anbsd
Author
Kolkata, First Published Jun 9, 2022, 3:05 PM IST

গত কয়েক সপ্তাহ ধরে, আলি আব্বাস জাফরের অ্যাকশন থ্রিলার, বড়ে মিঞা ছোটে মিঞাকে ঘিরে যথেষ্ট জল্পনা চলছে। প্রথমবার এই ছবির হাত ধরে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে যে বাজেটের সমস্যার কারণে ছবিটির মুক্তিতে বিলম্ব হচ্ছে। সূত্র থেকে জানা যাচ্ছে যে এই বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। 'আলি আব্বাস জাফর গত ২ মাস ধরে স্ক্রিপ্টে চূড়ান্ত ছোঁয়া দেওয়ার জন্য কাজ করছেন। জুলাই মাসে, পরিচালক ছবির রেইকি করতে এক মাসের জন্য ইউরোপে যাবেন। আলি ইউরোপের বাস্তব লোকেশনে অক্ষয় এবং টাইগারের সাথে বিস্তৃত অ্যাকশন দৃশ্যের শুটিং করার পরিকল্পনা করছেন,' বিকাশের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে। সবচেয়ে বড় অ্যাকশন এন্টারটেইনার হিসেবে চিহ্নিত, বহুল আলোচিত বড় মিয়া ছোট মিয়া সিনেমাটি অমিতাভ বচ্চন এবং গোবিন্দ অভিনীত একই নামের ১৯৯৮ সালের হিট চলচ্চিত্রের রিমেক নয়।


রেইকিতে লস অ্যাঞ্জেলসের একটি বিশেষ স্টান্ট দলও পরিচালক আলীর সাথে থাকবে। রেইকিতে স্টান্ট টিম কেবল শুটিংয়ের অবস্থানগুলি লক করবে না, অ্যাকশন দৃশ্যগুলি ডিজাইন করার জন্যও কাজ করবে। এটি একটি বড় মাপের অ্যাকশন ফিল্ম হতে চলেছে, এবং আলী জিনিসগুলিকে আরও উচ্চমাত্রায় নিয়ে যেতে চাইছেন,' সূত্রটি থেকে জানা গিয়েছে। বড়ে মিঞা ছোটে মিঞার কাস্টিংয়ের কাজও চলছে। নির্মাতারা ইতিমধ্যেই মহিলা লিডও লক করার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন। ' দুজন মহিলা লিড জুলাইয়ের শেষ নাগাদ লক হয়ে যাবে বলে আশা করা হচ্ছে,' সূত্রটি নিশ্চিত করেছে। বড়ে মিঞা ছোটে মিঞা ২০২৩ সালের ক্রিসমাস রিলিজের কথা ভেবে তৈরি করা হচ্ছে। বড়ে মিঞা ছোটে মিঞাতে অক্ষয় এবং টাইগারের সাথে আলির প্রথমবার কাজ করবেন। আলী সুলতান এবং টাইগার জিন্দা হ্যায়ের মতো ব্লকবাস্টার পরিচালনা করেছেন এবং বর্তমানে শাহিদ কাপুরের সাথে একটি অ্যাকশন থ্রিলার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। 

আরও পড়ুনঃ 

নয়নতারা-ভিগনেশের বিয়ে তে 'কিং খানের' গ্র্যান্ড এন্ট্রি!

সলমন খানকে হুমকি, মুম্বই পুলিশের আতশ কাচের তলায় মুসেওয়ালা খুনে ধৃত কাম্বেলে

হায়দরাবাদ গণধর্ষণকাণ্ডে নালাবক অভিযুক্তদের সাজা নিশ্চিত করতে মরিয়া পুলিশ, নিয়েছে বড় পদক্ষেপ
সর্বশেষ গুঞ্জন অনুসারে, ছবিটির শুটিং বর্তমানে স্থগিত করা হয়েছে। বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইড রিপোর্ট অনুযায়ী, বাজেট সমস্যার কারণে বড়ে মিঞা ছোটে মিঞাকে পরের বছর ঠেলে দেওয়া হয়েছে। যদিও প্রকল্পটি এই বছরের অক্টোবরে শুটিং ফ্লোরে যাওয়ার কথা ছিল, এখন এটি পরের বছরের প্রথম দিকে শুরু হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios