এবার মন্নতে ছুঁটলেন সলমনের বোন আলভিরা খান, শাহরুখ-গৌরীর পাশে ভাইজান ফ্যামিলি

গ্রেফতার আরিয়ান খান, খবর পাওয়া মাত্রই সব কাজ ফেলে ছুঁটে ছিলেন সলমন খান, এবার সোমবার এলেন সলমনের বোন আলভিরা খান। 

Jayita Chandra | Published : Oct 4, 2021 2:23 PM IST

আরিয়ান খান(Aryan Khan), বলিউডের ফেমাস স্টারকিড, যাঁর বলিউড ডেবিউ-র অপেক্ষায় প্রহর গুণছিলেন সকলে। কিন্তু সেই স্বপ্ন পূরণের আগেই একাধিক বিতর্কে জড়িয়ে পড়ল আরিয়ান খানের নাম। ২০১৪ সাল থেকে শুরু। এমএমসে বিতর্ক থেকে শুরু। এবার মাদক চক্রে নাম জড়িয়ে গেল তাঁর। শনিবার রাত থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়ে শাহরুখ পুত্রের(Shahrukh Khan) নাম। খবর পেতেই মন্নতে ছুঁটে এসেছিলেন সলমন খান (Salman Khan)। এবার মেয়াদ বাড়ার খবর পেয়ে শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়ালেন সলমনের বোন আলভিরা খান।

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

সলমন খানের কেস লড়েছিলেন যে আইনজীবী বর্তমানে তিনিই সামলাচ্ছেন আরিয়ানের কেস। আরিয়ানের এই কেস লড়ার জন্য সতীশ মানসিন্দেকে নিয়োগ করা হয়। তিনি এদিন বিকেলেই জানিয়েছিলেন, যে এনসিবি-র কাছে টানা দুদিন সময় ছিল সবটা খতিয়ে দেখার, তারা কিছু খুঁজে পাননি, তাই মেয়াদ বাড়ানোর কোনও প্রসঙ্গই ওঠে না। এদিন কোর্টে ছেলের পাশে ছিলেন গৌরী খানও। তবে শেষ রক্ষা হল না। আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি (NCB)হেফাজতেই রাখার নির্দেশ মিলল আরিয়ানের। 

 

 

তদন্তকারী অফিসার জানিয়েছেন, ৬ গ্রাম চড়স, পাওয়া যায় আরবাজের কাছ থেকে, ৫ গ্রাম পাওয়া যায় মুনমুনের কাছ থেকে। তবে এনসিপির তরফ থেকে এদিন যুক্তি খাঁড়া করা হয়, যাঁরা ড্রাগ নিচ্ছে তাঁদের আমরা হেফাজতে না নিলে, জানবো কি করে, কারা এই দলগুলি চালায়, কোথা থেকে বিক্রি হচ্ছে, তাঁরা টাকা কোথা থেকে পাচ্ছে! এর ভিত্তিতেই এদিন ছাড়া হয়য় না আরিয়ানকে। ফলে আগামী তিন দিন বাড়ি ফেরা হচ্ছে না আরিয়ানের।

   

 

 

 

Share this article
click me!