Asianet News BanglaAsianet News Bangla

Shah Rukh Khan's Photo- 'সত্যের জয়'- আরিয়ানের জামিনে লিগ্যাল টিমের সঙ্গে ছবির পোজ, মন্নতে ঢুকলেন শাহরুখ

আরিয়ান খানের জামিনের পরই মন্নতের সামনে ভিড় জমতে শুরু করেছিল।  অগণিত ভক্তদেটর সঙ্গে সঙ্গে সংবাদমাধ্যমের বিশাল ভিড় মন্নতের সামনেটা বৃহস্পতিবার সন্ধ্যায় ভিভিআইপি এলাকার নিরাপত্তাকে আরও বাড়িয়ে দেয়। মোতায়েন করা হয় বাড়তি পুলিশ বাহিনী। 

Aryan Khan Gets Bail- Shah Rukh Khan gives pose with Legal team arrived in Mannat
Author
Kolkata, First Published Oct 28, 2021, 9:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলতে গেলে গত ২১ দিন এক্কেবারে লোকচক্ষুর অন্তরালে ছিলেন শাহরুখ খান। বলিউড বাদশা-কে তাঁর বিলাসবহুল মার্সেডিজ গাড়িতে স্পট করা গিয়েছিল বটে কিন্তু ছবি তোলা যায়নি। কারণ গাড়ির কালো কাচের আড়ালে এমনভাবে নিজেকে লুকিয়ে রেখেছিলেন যে তাঁকে নজর করা যায়নি। কিন্তু, ছেলে আরিয়ান খানের জামিনের নির্দেশ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে এল শাহরুখের হাসিমাখা মুখের ছবি। মুম্বই-এর খ্যাতনামা আইনজীবী সতীশ মানশিন্ধে এবং তাঁর আইনজীবী দলের সঙ্গে পোজ দেওয়া বাদশা-র ছবি। শীর্ণ চেহারায় চোখ-মুখ পরিস্কার বলে দিচ্ছে আরিয়ানের জন্য এই কটা দিন কীভাবে মানসিক যন্ত্রণা সামলিয়েছেন তিনি।  
Aryan Khan Gets Bail- Shah Rukh Khan gives pose with Legal team arrived in Mannat

সতীশ মানশিন্ধের লিগাল ফার্মের পক্ষ থেকে এই ছবি প্রকাশ করা হয়েছে। সেই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে সতীশ মানশিন্ধের আইনজীবীদের দল একটি বার্তা দিয়েছে। এতে পরিস্কার করে বোম্বে হাইকোর্টের বিচারপতির একটি উক্তিকে কোট করে বলা হয়েছে- 'নো পজেশন, নো এভিডেন্স, নো কনজামশন এবং নো কনস্পিরেসি, ২ তারিখে যে সময় থেকে আটক করা হয়েছে সেই সময় থেকে!' এবং এই বার্তার শেষে লেখা হয়েছে একটি বাক্য সত্যমেব জয়তে, যার বাংলা মানে সত্যেরই জয় হয়। 
আরও পড়ুন- Abram Khan Waves Hand- দাদা আরিয়ানের জামিন, মন্নত থেকে হাত নাড়ল ছোট্ট আব্রাম, ভাইরাল ছবি

ছেলে আরিয়ান খানের জামিনের পর লিগ্যাল টিম-এর সঙ্গে কী ধরনের কথা-বার্তা হয়েছে শাহরুখ খান-এর, তা নিয়ে কোনও তথ্য সামনে আসেনি। তবে, শাহরুখ যে খুশি তা লিগ্যাল টিমের সঙ্গে তাঁর এই ছবি বুঝিয়ে দিয়েছে। ডিপ কালারের ট্রাউজারের সঙ্গে সাদা গোল গলা টি-শার্ট- চুলকে এক্কেবারে চেপে পনিটেল করে বাঁধা। মুখে খোঁচা-খোঁচা দাড়ি- বলার অপেক্ষা রাখে না সন্তানের বিপদে পিতার মনের অবস্থাটা। 
Aryan Khan Gets Bail- Shah Rukh Khan gives pose with Legal team arrived in Mannat
আরও পড়ুন- Aryan Khan Drug Case- শাহরুখের ম্যানেজারের কল ডিটেলস পেতে এথিক্যাল হ্যাকারকে ভাড়া, ৫ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব

আরিয়ান খানের জামিনের পরই মন্নতের সামনে ভিড় জমতে শুরু করেছিল।  অগণিত ভক্তদেটর সঙ্গে সঙ্গে সংবাদমাধ্যমের বিশাল ভিড় মন্নতের সামনেটা বৃহস্পতিবার সন্ধ্যায় ভিভিআইপি এলাকার নিরাপত্তাকে আরও বাড়িয়ে দেয়। মোতায়েন করা হয় বাড়তি পুলিশ বাহিনী। এমনকী, মন্নতের ব্যক্তিগত রক্ষীরাও বাইরে বেরিয়ে নিরাপত্তা ব্যূহ রচনা করে। এহেন এক অভূতপূর্ব পরিস্থিতিতে মন্নতে ফিরে আসেন শাহরুখ খান।  
Aryan Khan Gets Bail- Shah Rukh Khan gives pose with Legal team arrived in Mannat
আরও পড়ুন- Aryan Khan Drug Case Timeline: ২ অক্টোবর থেকে ২৮, ক্রজ পার্টি থেকে জামিন, পর পর সাজিয়ে দেখা আরিয়ান মাদক মামলা

বলিউড বাদশার দামি মার্সেডিজ-এর সামনে থেকে পিছনের সিটে বসে থাকা এক মহিলার কিয়দংশ দেখা গেলেও আসল জনকে ক্যামেরাবন্দি করা যায়নি। গাড়ির কালো কাচের আড়ালে এদিনও নিজেকে লুকিয়ে রাখলেন শাহরুখ খান। অগণিত ভক্ত বাদশা-র নাম ধরে গাড়ির কাছাকাছি এগোনোর চেষ্টা করলেও তারা সফল হননি। শাহরুখ খানকে নিয়ে তাঁর গাড়ি সটানে মন্নতের ভিতরে চলে যায়।  
আরও পড়ুন- Aryan Khan Drug Case: বাবার জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে, ২২ দিনের কঠিন লড়াই আরিয়ানের

এদিকে, আরিয়ান খানের জামিনের খবর ছড়িয়ে পড়তেই শাহরুখের বাড়ি মন্নতের সামনে ভিড় জমতে থাকে বিভিন্ন সংবাদমাধ্যমের। আর সেই সময়ই মন্নতের ছাদ থেকে ভেসে ওঠে একচিলতে ছোট্ট মুখটা। আর সেটা হল মন্নতের নয়নর মণি তথা শাহরুখ খানের ছোট পুত্র আব্রামের। সংবাদমাধ্যম এবং শাহরুখ ভক্তদের উপস্থিতিতে ছাদে লাগানো কাঁচের বেড়ার উপর দিয়ে মুখটা বাড়িয়ে দিয়েছিলে ছোট্ট আব্রাম। ছোট্ট মুখে হাসির ঝলক রেখে মিডিয়ার এবং আব্বাদনের ভক্তদের উদ্দেশে নেড়ে দিয়েছিল হাতটা। 
Aryan Khan Gets Bail- Shah Rukh Khan gives pose with Legal team arrived in Mannat

আব্রামের এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে আরও ছবি সামনে আসে। দেখা যায় ছেলে-কে নিয়ে মন্নতে প্রবেশ করছেন মালাইকা আরোরার বোন তথা অভিনেত্রী এবং একসময়ের ভিজে অমৃতা আরোরা। তাঁর গাড়ি দেখে রীতিমতো হামলে পড়ে সংবাদমাধ্যম থেকে শুরু করে শাহরুখ খানের ভক্তরা। ভিড়ের মধ্যে কোনও মতে সামলিয়ে সেই গাড়িকে প্রবেশ করানো হয় মন্নতের অন্দরে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios