প্যারেন্টহুড ক্লাবে এন্ট্রি হর্ষ-ভারতী জুটির,সোশ্যাল সাইটে সুখবর শেয়ার নিউলি ড্যাডের

রবিবাসরীয় বিকেলে হর্ষ লিম্বাচিয়া সোশ্যাল সাইটে সকলের সঙ্গে শেয়ার করলেন তাঁদের জীবনের পরবর্তী অধ্যায়ের সূচনার কথা। প্রেগনেন্সি শুটের একটি ছবি পোস্ট করে একটি হর্ট ইমোজি দিয়ে ওপরে লিখেছেন ইটস আ বয়, অর্থাৎ হর্ষ-ভারতীর জীবনে আসা ছোট্ট অতিথি এক লিটল প্রিন্স।

Kasturi Kundu | Published : Apr 4, 2022 9:34 AM IST / Updated: Apr 04 2022, 03:48 PM IST

ছোট পর্দার জনপ্রিয় কমেডি স্টার সঞ্চালক ভারতী সিং-এর কোল আলো করে এল সদ্যজাত। শনিবারও যেখানে হুনাারবাজের সেটে জমিয়ে সঞ্চালনা করেছেন তিনি, সঙ্গে ছিলেন ভারতীর হাবি হর্ষি লিম্বাচিয়াও। তখনও কিন্তু এই তারকা জুটির ভক্তরা গপনাক্ষরেও টের পান নি যে রের দিনই অর্থাৎ রবিবার সুখবর শোনাতে চলেছেন তাঁরা। রবিবাসরীয় বিকেলে হর্ষ লিম্বাচিয়া সোশ্যাল সাইটে সকলের সঙ্গে শেয়ার করলেন তাঁদের জীবনের পরবর্তী অধ্যায়ের সূচনার কথা। প্রেগনেন্সি শুটের একটি ছবি পোস্ট করে একটি হর্ট ইমোজি দিয়ে ওপরে লিখেছেন ইটস আ বয়, অর্থাৎ হর্ষ-ভারতীর জীবনে আসা ছোট্ট অতিথি এক লিটল প্রিন্স। সদ্যজতের ছবি অবশ্য নেটদুনিয়ায় শেয়ার করেন নি তাঁরা। 

মাতৃত্বকালীন বা গোটা প্রেগনেন্সি পিরিয়ডে চুটিয়ে কাজ করেছেন ভারতী। পাশে ছিলেন তাঁর বেটারহাফ হর্ষ লিম্বাচিয়া। প্যারেনহুড ক্লাবের নতুন অতিথিদের শুভেচ্ছা জানিয়েছে বলিউড তারকারা। মেটারনিটি শুটের ছবি শেয়ারর করে নিজেদের জীবনের খুশির খবর শেয়ার করতেই শুভেচ্ছাবার্তার ঢল নেমেছে সোশ্যাল সাইটে। পরিনীতি চোপড়া থেকে করন জোহর, জারিন খান, এষা গুপ্তা সহ সকলেই নউলি মম-ড্যাডকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সঙ্গীতশিল্পী নেহা কক্কর লিখেছেন, ওয়াও..কনগ্রাজুলেশনস। অন্যদিকে অনিতা হাসানানদানিও শুভেচ্ছা জানিয়েছেন হর্ষ-ভারতীকে। এদিকে অসনুর কৌর কমেন্ট  বক্সে শুভেচ্ছা জানানোর পাশাাপাশি লিখেছেন, ছোট্ট সদস্যদের সঙ্গে দেখা করতে উদগ্রীব হয়ে রয়েছেন তিনি। 

আরও পড়ুন-Bharti Singh Pregnant: মা হওয়ার আনন্দই আলাদা খুশিতে ভাংড়া নাচলেন কমেডি ক্যুইন ভারতী সিং

আরও পড়ুন-ভারতীর বর হর্ষ ও দীপিকার ম্যানেজারের জামিনে বেআইনি ভাবে সাহায্য, বরখাস্ত দুই NCB কর্তা

আরও পড়ুন-ড্রাগ কেসে জড়িত 'ভারতী সিং' আদিত্যর রিসেপশনের হটকেক, রইল উষ্ণ চুম্বনের রোম্যান্টিক মুহূর্ত

গত ডিসেম্বরেই প্রেগনেন্সির কথা প্রকাশ্যে আনেন কমেডি স্টার সঞ্চালক ভারতী সিং। তাঁর কিছুদিন আগে অবশ্য বিনোদুনিয়ায় গুঞ্জন ছড়িয়েছিল যে, ভারতীর ঘরে নাকি লক্ষ্মী এসেছে। পরে একটি লাইভ ভিডিও-র মাধ্যমে এই ঘটনার সত্যতা অস্বীকার করেন হর্ষ ঘরণী। কমেডি সাকার্সের শো-র মঞ্চে ভারতীর সঙ্গে পরিচয় হর্ষ লিম্বাাচিয়ার। তাপরই শুরু হয় প্রেম পর্ব। ২০১৭ সালে গোয়ায় চারহাত এক করে ভারতীর সঙ্গে নতুন জীবন শুরু করেন হর্ষ। আর ৩ এপ্রিল রবিবার তাঁদের জীবনকে পূর্ণ  রূপ দিল নতুন অতিথি। 

 

 

Read more Articles on
Share this article
click me!