মাদকচক্রে অভিযুক্ত কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। সঙ্গে নাম জড়িয়েছে তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ারও। টানা জেরার পর গ্রেফতার করা হয়েছিল এই সেলেব দম্পতিকে। যদিও পরবর্তীকালে জামিন পেয়ে যান দু'জনেই। হর্ষের জামিন নিয়েই বাঁধল গোল। জানা যাচ্ছে, ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়া এবং দীপিকা পাডুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশের জামিনে সাহায্য করেন দুই এনসিবি কর্তা। সেই দুই কর্তাকে সম্প্রতি বরখাস্ত করা হয়েছে বলেই খবর। যদিও দুই কর্তার নাম প্রকাশ্যে আনা হয়নি। মাদকচক্র নিয়ে বলিউড এখনও সরগরম। 

কমেডিয়ানের বাড়িতে হানা দিয়ে উদ্ধার হয়েছিল বিপুল পরিমাণে গাঁজা। ভারতী এবং হর্ষ জেরায় অবশেষে স্বীকার করেন গাঁজা সেবন করার কথা। শনিবার টানা তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁদের। রবিবার দু'জনকে মুম্বইয়ের কিলা কোর্টে পেশা করা হয়। তারপরই ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল বিচারপতি। মাদকচক্রে একের পর এক তারকাদের এই তালিকাতে নাম জড়াতে দেখা গিয়েছে গত কয়েকমাসে। মাঝে বেশ কিছুদিন সেই রেশ খানিক হালকা হলেও, আবারও তা ঝড় তুলল ভারতী সিংয়ের তলব ও গ্রেফাতারের ঘটনায়। মাদক চক্রের জেরে এবার এনসিবি থেকে সমন পাঠানো হয় তাঁদের।

আরও পড়ুনঃযোগী আদিত্যনাথের সঙ্গে অক্ষয়ের বিশেষ বৈঠক, অযোধ্যায় হবে 'রাম সেতু'র শ্যুটিং

 

দু’জনকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তাঁদের বাড়িতে ৮৬.৫ গ্রাম মাদক উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ঝড় ওঠে বলিউডের অন্দরমহলে। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে সারা আলি খান, একের পর এক তারকার নাম উঠে এসেছে এই তালিকায়। রিয়া চক্রবর্তীর সঙ্গে গ্রেফতারও করা হয়েছিল ১৮ জনকে। এবার সেই তালিকাতে যুক্ত হল দুই নতুন নাম। এই দুই কমেডিয়ান একাধিক রিয়ালিটি শো-এর সঙ্গে যুক্ত। ফিয়ার ফ্যাক্টর থেকে শুরু করে গানের নাচ-গানের রিয়ালিটি শো-এর মঞ্চে সঞ্চালনা করা, প্রভৃতিতেই নজর কেড়েছেন এই দুই স্টার।