Asianet News BanglaAsianet News Bangla

Bharti Singh Pregnant: মা হওয়ার আনন্দই আলাদা খুশিতে ভাংড়া নাচলেন কমেডি ক্যুইন ভারতী সিং

মা হতে চলেছেন বলিউড টেলিভিশনের জনপ্রিয় তারকা ভারতী সিং। সোশ্যাল মিডিয়ায় ভাংড়া নেচে নিজেই জানালেন খুশির খবর। মুহূর্তে ভাইরাল পোস্ট। 
 

Bharati singh danced with happiness as she is pregnant
Author
Kolkata, First Published Dec 11, 2021, 2:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কমেডি তারকা হিসাবে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন ভারতী সিং (Bharti Singh) এবং হর্ষ লিম্বাচিয়া (Harsha Limachia)। এক কথায় বলিউডে টেলিভিশন রিয়েলিটি শো-এর কমেডি ক্যুইন ভারতী সিং (Bharti Singh)। বেশ কিছুদিন হল তাঁর মা হওয়ার গুঞ্জন শুরু হয়েছিল বলিউড মহলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Harsha Limachia) সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন ভারতী (Bharti Singh)। যেখানে তাঁর বেবি বাম্প নিয়ে শুরু হয় জোর গুঞ্জন। নেটিজেনরা প্রশ্ন করেন তবে কি মা হতে চলেছেন লাফটার ক্যুইন? যদিও সেইসময় স্পষ্ট কিছু উত্তর মেলে নি ভারতী সিং (Bharti Singh) বা হর্ষ লিম্বাচিয়ার (Harsha Limachia) তরফে। 

বদলে এক সাক্ষাৎকারে মা হতে চলার খবর ছড়ানোর প্রসঙ্গে ভারতী সিংকে (Bharti Singh) জিজ্ঞাসা করা হলে ভর্তি জানিয়েছিলেন যে, 'এটা কখনওই লুকিয়ে রাখার মত বিষয় নয়, এবং লুকিয়ে রাখা সম্ভব ও নয়। এমন কোনও ঘটনা ঘটলে সবাই নিশ্চই জানতে পারবেন। সময় হলে আমি নিশ্চই সবাইকে সব জানাবো।' এই মন্তব্যের পরই গুঞ্জন আরও জোরালো হয়। অবশেষে জল্পনার অবসান। মা হতে চলেছেন ভারতী সিং (Bharti Singh)। এবার নিজের মা হওয়ার খবর সোশ্যাম মিডিয়ায় (Social Media) নিজেই জানালেন তিনি। সঙ্গে পোস্ট করেছেন একটি মিষ্টি ভিডিও। শুধু তাই নয়, মা হওয়ার আনন্দ যে সবচেয়ে আলাদা তারও প্রমাণ দিয়েছেন ভারতী। খুশিতে ভাংড়া নেচেছেন বলিউডের এই হবু মা। 

 

ভারতী সিং (Bharti Singh) তাঁর নিজস্ব ইউটুইব চ্যানেলে (YouTube Channel) 'হাম মা বননে বালে হ্যায়' শিরোনাম দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি বলেছেন 'বিগত ৬ মাস ধরে আমি যখনই প্রেগনেন্সি টেস্ট করতে যাই তখনই এইভাবে ক্যামেরা সামনে রেখে করি। যাতে জীবনের ওই প্রিয় মুহূর্তটাকে আমি ফ্রেমবন্দি করতে পারি।' এরপর কিছুটা হতাশ হয়ে পড়লেই মুহূর্তেই নিজের পজিটিভ রিপোর্টটি চোখে পরে ভারতীর।  আর আনন্দে আত্মফার হয়ে ওঠেন কমেডি ক্যুইন। খুশিতে ভারতী (Bharti Singh) বলেন, 'আজই ভাবছিলাম যে ক্যামেরা নেব না কারণ আশানুরূপ ফল তো আমি পাই না। আর আজই এই খুশির খবরটা পেলাম।'

এরপর ভিডিওতে চমক আনেন ভারতী (Bharti Singh), দেখা যায় খুশির খবর হর্ষকে (Harsha Limachia) দিতে ঘরে যান তিনি। যেখানে তিনি বলেন, 'আমি এবার ওকে কী করে বলবো যে এটা ওঁর সন্তান নয়। এটা 'আমাদের সন্তান। আমাদের দুজনের সন্তান আসতে চলেছে।' এখানেই শেষ নয় খুশিতে ভাংড়া নাচতে শুরু করেন ভারতী। কিন্তু স্বামী হর্ষ (Harsha Limachia) ঘুমিয়ে থাকায় খবরটা কীভাবে দেবেন বুঝতে পারছিলেন ভারতী। অবশেষে অভিনব কায়দায় স্বামীকে ঘুম থেকে তোলেন তিনি এবং জানান তাঁদের জীবনের এই আনন্দের খবর। উল্লেখ্য, বর্তমানে সব কাজ থেকে বিরতি নিয়েছেন ভারতী। মা হওয়ার একবারে প্রথম ধাপে আছেন তিনি।  তাই স্বাস্থ্যের খেয়াল রাখতে সকল প্রকার নিয়মকানুনে খামতি রাখতে নারাজ ভারতী (Bharti Singh)।

Follow Us:
Download App:
  • android
  • ios