বলিউডে ছবির বাজেট কমাতেই কী বাংলার কলাকুশলীদের ডাক, করণ জোহরকে সপাট প্রশ্ন চূর্ণী গঙ্গোপাধ্যায়ের

বলি-পাড়ায় এখন হামেশাই টলি অভিনেতা-অভিনেত্রীদের লক্ষ্য করা যাচ্ছে। ফলে গুঞ্জন শোনা যাচ্ছে, ছবির বাজেট কমাতেই নাকি টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের দিকে ঝুঁকছেন পরিচালকরা। 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 8:53 AM IST

করোনা আবহে ব্যপক ক্ষতির মুখে পড়তে হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিকে। সেই তালিকায় রয়েছে বলিউডও। সিনেমা হল বন্ধ, শুটিং বন্ধ, একেবারে থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। তবে এখন আবারও নতুন করে কাজে হাত দিচ্ছেন সকলেই। তবে এখন চারপাশের পরিস্থিতির জন্য ছবির বাজেট এক ধাক্কায় কয়েকগুণ বেড়ে গেছে। অন্যদিকে বলি-পাড়ায় এখন হামেশাই টলি অভিনেতা-অভিনেত্রীদের লক্ষ্য করা যাচ্ছে। ফলে গুঞ্জন শোনা যাচ্ছে, ছবির বাজেট কমাতেই নাকি টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের দিকে ঝুঁকছেন পরিচালকরা। 

সম্প্রতি করণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অওর রানী কী প্রেম কাহানি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং এবং আলিয়া ভাটকে। পাশাপাশি জয়া বচ্ছন, ধর্মেন্দ্র এবং শাবানা আজমিও রয়েছেন এই ছবিতে। চূর্ণী গঙ্গোপাধ্যায় ছাড়া বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরীকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চূর্ণী গঙ্গোপাধ্যায় জানান, শুধুমাত্র ছবির খরচ কমাতে করণ জোহর বাংলার অভিনেতা-অভিনেত্রীদের সুযোগ দিয়েছেন এটা মটেই ঠিক নয়। 

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

আরও পড়ুন- আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

যারা এমন কথা ভাবছেন তাঁদেরকে বলার মতো কোনও ভাষা আমার কাছে নেই। অভিনেত্রী আরও জানান, করণ জোহরের ধর্মা প্রোডাকশন এখনও পর্যন্ত যে সব ছবি করেছেন তাতে এটা স্পষ্ট হয়ে যায়, বাজেট নিয়ে তাঁরা বেশি মাথা ঘামান না। অভিনেত্রীর মতে করণ যাকে যোগ্য মনে করে তাঁকেই সুযোগ দেন। পাশাপাশি পরিচালক সম্বন্ধে চূর্ণী জানান, করণ খুবই নম্র এবং ভদ্র প্রকৃতির। তিনি একেবারেই নাকউঁচু নন। নিজেই ফোনের মেসেজের জবাব দেন তিনি। প্রসঙ্গত স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় বলিউডে সুযোগ পাওয়াতে খুবই খুশি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। আপাতত প্রিয় অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন ভেবেই উচ্ছ্বসিত চূর্ণী গঙ্গোপাধ্যায়।

     

Share this article
click me!