করোনা যোদ্ধাদের পাশে এবার ফারহান, স্বাস্থ্যকর্মীদের দেবে হাজার পিপিই কিট

  • করোনা যোদ্ধাদের পাশে বলিউড
  • একের পর এক তারকারা সাধ্যমত সাহায্যের হাত বাড়ালেন
  • ১ হাজার পিপিই কিট দেবেন এবার ফারহান
  • সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা 

Jayita Chandra | Published : May 8, 2020 10:12 AM IST

করোনা মোকাবিলায় প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করে চেলেছেন স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে ডাক্তারেরা। এখন তাঁদের পাশে থাকার সময়। সেই কথাই মনে করিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা শেয়ার করলেন ফারহান আখতার। গোটা দেশে যখন লকডাউন, বাড়ি বন্দি সকলেই, সংক্রমণ রুখতে সতর্ক করা হয়েছে প্রতিটা রাজ্যকে। নিরাপত্তার চাদরে মুরে ফেলা হয়েছে গোটা বিশ্ব।

আরও পড়ুনঃ লকডাউনে 'রবীন্দ্র জয়ন্তী', রবি স্মরণে টলি তারকাদের একঝলক

এমনই পরিস্থিতিতে এক শ্রেণির মানুষ প্রতিটা মুহূর্তে বাইরে রয়েছেন। পুলিশ, স্বাস্থ্যকর্মী, ডাক্তারেরা। তাঁদের সুরক্ষা সকলের আগে কাম্য। তাঁরাই প্রতিটা মুহূর্তে বুক দিয়ে আগলে রেখেছে করোনার প্রকোপ। ক্রমেই বেড়ে চলেছে সংক্রণের সংখ্যা। ডাক্তার ও স্বাস্থ্য কর্মীরা প্রাণ ঢেলে চেষ্টা করছেন পরিস্থিতিত স্বাভাবিক করতে। কিন্তু প্রয়োজনীয় সামগ্রীর অভাবে অসুস্থ হয়ে পড়ছেন বিভিন্ন হাসপাতালের কর্মীরা। তাঁদের সুরক্ষায় প্রয়োজন পিপিই কিট। 

 

 

সেই কথাই তুলে ধরে পিপিই বিতরণের সিদ্ধান্ত নিলেন বলিউড অভিনেতা ফারহান আখতার। এর আগে পিপিই দিয়ে সাহায্য করেছেন একাধিক তারকারা। তবুও দেশের বিভিন্ন প্রান্তে এখনও মজুত নেই পর্যপ্ত পিপিই। তাই জাক্তারদের নিতে হচ্ছে জীবনের ঝুঁকি। এবার দেশের বিভিন্ন স্বাস্থকেন্ত্রে পিপিই দিয়ে সাহায্য করবেন ফারহান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তেমনটাই জানিয়েছেন ফারহান আখতার। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!