শ্রীদেবীর দ্বিতীয় প্রয়াণ দিবসে ছোটবেলার ছবি শেয়ার জাহ্নবীর, দেখে নিন আবেগঘন পোস্ট

  •  আজ বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীর দ্বিতীয় প্রয়াণ দিবস
  • দ্বিতীয় প্রয়াণ দিবসে বড় মেয়ে জাহ্নবী তাদের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন
  • ছোটবেলায় ফিরে গিয়ে মাকে মিস করছেন জাহ্নবী
  • তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে সকলের হৃদয়ে

Riya Das | Published : Feb 24, 2020 8:00 AM IST

কেটে গিয়েছে দীর্ঘ কয়েক বছর। আজ মৃত্যুর দুই বছর পূর্ণ হল বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীর। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে।  বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন। এভারগ্রীণ অভিনেত্রীর দ্বিতীয় প্রয়াণ দিবসে তার বড় মেয়ে জাহ্নবী তাদের ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন। ছোটবেলায় ফিরে গিয়ে মাকে মিস করছেন জাহ্নবী।

আরও পড়ুন-কোন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন বাহুবলীর দেবসেনা , মুখ খুললেই নিজেই...


মা শ্রীদেবীর সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে একটি ক্যাপশনও দিয়েছেন জাহ্নবী। তিনি লিখেছেন, 'প্রতিদিনই তোমাকে খুব মিস করি'। মাকে ছাড়া কতটা একা জাহ্নবী তা ছবিতেই বুঝিয়ে দিয়েছেন জাহ্নবী। দেখে নিন ছবিটি।

আরও পড়ুন-পাতার পেছনে নগ্ন কিয়ারা, ডাব্বুর বিরুদ্ধে এবার থিম চুরির অভিযোগ...

 

 

আরও পড়ুন-জয়ললিতার জন্মদিনে নয়া চমক, বিতর্ক এড়িয়ে ভাইরাল থালাইভি-র লুক

তবে এই প্রথমবার নয়, মাঝেমধ্যেই নিজের শৈশবে ফিরে যান জাহ্নবী। এর আগেও নিজের আবেগ ধরে রাখতে পারেন নি জাহ্নবী। মাতৃ বিয়োগের যন্ত্রণা আটকাতে না পেরে পুরো পরিবারের সঙ্গেও ছবি শেয়ার করেছিলেন। দেখতে দেখতে কেটে গেল দুই বছর। আজই সেই দিন। যার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল গোটা বিশ্ব। দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়েই অসুস্থ হয়ে গিয়েছিলেন শ্রীদেবী। বাথটবেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন শ্রী। আর সেই দিন যেন আবারও পুরোনো স্মৃতিকে উস্কে দিয়েছে। আজ ২ বছর পার হয়ে গেলে শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।


 

Share this article
click me!