সব ঠিক থাকলে চলতি বছরেই বিয়ের সানাই, লারা দত্তের মন্তব্যে প্রশ্নের মুখে আলিয়া-রণবীর

নেটাগরিকদের মনে প্রশ্ন ছিল কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই তারকা জুটি? এবারে সেই প্রশ্নের উত্তর দিলেন লারা দত্ত। লারার কথায় চলতি বছরেই চার হাট এক হতে পারে। 
 

Asianet News Bangla | Published : Aug 9, 2021 9:05 AM IST

আলিয়া এবং রণবীর কাপুরের সম্পর্ক নতুন নয়। বেশ কিছু বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই তারকা জুটি। প্রথমের দিকে লুকোচুরি করলেও পরবর্তীতে দুজনেই স্বীকার করে নেন তাঁদের সম্পর্কের কথা। এরপর থেকেই নেটাগরিকদের মনে প্রশ্ন ছিল কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই তারকা জুটি? এবারে সেই প্রশ্নের উত্তর দিলেন লারা দত্ত। লারার কথায় চলতি বছরেই চার হাট এক হতে পারে। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লারা জানান, বর্তমানে ইন্ডাস্ট্রিতে কারা ডেট করছে তাঁদের কথা জানা নেই। তবে চলতি বছরে রণবীর কাপুর এবং আলিয়া বিয়ে করে ফেলবে বলে জানান লারা দত্ত। ২০১৭ সাল থেকে সম্পর্কে রয়েছেন আলিয়া এবং রণবীর। এর আগে বহু বার রণবীরের সঙ্গে একাধিক অভিনেত্রীর সম্পর্কের কথা সামনে আসে। তবে কারোর সঙ্গেই বলিউডের চকোলেট বয়ের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। তবে আলিয়ার সঙ্গে প্রায় ৪ বছর ধরে সম্পর্কে আছেন তিনি। রণবীর-এর মায়েরও আলিয়াকে বেশ পছন্দ। এবারে কেবল বিয়ের অপেক্ষা। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

সূত্রের খবর অনুযায়ী, কাপুর পরিবারে ঋষি কাপুরের মৃত্যুর একবছর না হলে, রণবীর বিয়ে করবেন না বলে ঠিক করেছিলেন। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত  ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথম বার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন আলিয়া এবং রণবীর। শোনা যাচ্ছিল ওই ছবির মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই তারকা জুটি। তবে এবারে অভিনেত্রী লারা দত্তের কথায় তাঁদের বিয়ের কথা শুনে নেটিজেনদের বুঝতে অসুবিধা হচ্ছে না, যে খুব সিগ্রই চার হাট এক হতে চলেছে।  তবে ঠিক কবে বিয়ে করছেন এই তারকা জুটি তা এখনও জানা যায়নি।

 

Share this article
click me!