কঙ্গনার বিরুদ্ধে এবার মুম্বই প্রেস ক্লাবের কড়া সিদ্ধান্ত! বিপাকে জড়াচ্ছেন নায়িকা

  • কঙ্গনা রানাউত ক্ষমা না চাইলে তাঁকে বয়কট করা হবে
  • এই হুমকি দিয়েছে এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড
  • এবারে সেই সিদ্ধান্তকেই সমর্থন জানিয়ে পাশে দাঁড়াল মুম্বই প্রেস ক্লাব

swaralipi dasgupta | Published : Jul 13, 2019 12:01 PM IST

কঙ্গনা রানাউত ক্ষমা না চাইলে তাঁকে বয়কট করা হবে। এই হুমকি দিয়েছে এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড। এবারে সেই সিদ্ধান্তকেই সমর্থন জানিয়ে পাশে দাঁড়াল মুম্বই প্রেস ক্লাব। মুম্বই প্রেস ক্লাবের সদস্যরা জানিয়েছেন সেই ইভেন্টে সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে কঙ্গনা যে ভাষায় কথা বলেছেন তাকে তা নিন্দা করেন। 

৭ জুলাই জাজমেন্টাল হ্যায়  কেয়া ছবির একটি ইভেন্টে ওই  সাংবাদিকের উপরে চড়াও হন কঙ্গনা রানাউত। ও সাংবাদিক প্রশ্ন করার আগেই কঙ্গনা তাঁকে আক্রমণ করতে থাকেন। মণিকর্ণিকা ছবির খারাপ রিভিউ লেখার অভিযোগে তাঁকে নোংরা মানসিকতার  বলেও তোপ দাগেন কঙ্গনা। এর পরেই বিতর্কের ঝড় ওঠে। 

আরও পড়ুনঃ কঙ্গনার বিরুদ্ধে একজোট সাংবাদিকরা! নায়িকাকে বয়কট করে কড়া সিদ্ধান্ত গিল্ডের

বিনোদন জগতের সাংবাদিকরা একজোট হয়ে জানান কঙ্গনা ক্ষমা না চাইলে তাঁকে বয়কট করা হবে। তাঁর কোনও মিডিয়া কভারেজও করা হবে না। এর পরে জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রযোজক সাংবাদিকদের কাছে ক্ষমা চান। কিন্তুউ তাঁরা এখনও কঙ্গনার ক্ষমার দাবিতে লড়ছেন। অন্য়দিকে কঙ্গনাও একটি ভিডিও-র মাধ্যমে জানিয়েছেন, তাঁর কিছু যায় আসে না। তাঁকে বয়কট করতে চাইলে সাংবাদিকরা তা করতেই পারেন। 

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন তাঁর দিদি রঙ্গোলি চণ্ডেল। ভিডিওতে তিনি বলেন, প্রত্যেক জায়গায় ভালো লোকজনের সঙ্গে কিছু খারাপ লোকও থাকে। সাংবাদিকরা আমাকে সব সময়ে উৎসাহিত করেছেন। আমি এখন যেখানে তাতে সেই সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। এঁদের কাছে আমি চিরকাল কৃতজ্ঞ থাকব। কিন্তু কিছু সাংবাদিকদের একটি গোষ্ঠী রয়েছে ইচ্ছে করে দেশের সংহতি, একতা নষ্ট করছে। এরা উদার মনস্ক হওয়ার নামে দ্বিচারিতা করে চলেছে, দেশদ্রোহী কাজকর্ম করছে। এরকমই একজন সাংবাদিকের সঙ্গে সেদিন বচসা হয় আমার। আমি ওকে উত্তর দিতে রাজি হইনি। এর পরেই  কয়েকজন এন্টারটেনমেন্ট গিল্ড বানিয়ে আমাকে বয়কট করার হুমকি দিচ্ছে। আমি একবার এক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে প্লাস্টিক বন্ধ করার প্রচার করছিলাম। পশু হত্যার বিরুদ্ধে সরব হয়েছিলাম। তখনও ওই সাংবাদিক আমাকে নিয়ে হাসি ঠাট্টা করেছিলেন।

Share this article
click me!