ভারতের বিনোদন জগতের সাংবাদিকরা একজোট হয়ে বয়কট করলেন কঙ্গনা রানাউততে। সম্প্রতি জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রচারে এক সাংবাদিকের সঙ্গে কথা কাটাকাটি হয় কঙ্গনার। সেই ঘটনার ফলস্বরূপই তাঁকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে বিনোদন জগতের সাংবাদিকরা।  কঙ্গনাকে কোনও মিডিয়া কভারেজ দেওয়া হবে না বলেও তাঁরা জানিয়েছেন। 

জাজমেন্টাল হ্যায় কেয়া ছবিতে কঙ্গনার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। ছবির প্রযোজনা করেছেন একতা কাপুর। একতার উদ্দেশে গিল্ডের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা কঙ্গনাকে নিয়ে কোনও কভারেজই আর করব না। কিন্তু এর প্রভাব জাজমেন্টাল হ্য়ায় কেয়া ছবির উপরে পড়বে না। আপনার ছবি ও অন্যান্য সদস্যদের সঙ্গে স্বাভাবিক ভাবেই আমরা কাজ করব। 

আরও পড়ুনঃ সাংবাদিকের উপরে চড়াও কঙ্গনা! 'নোংরা মানসিকতা' বলে আক্রমণ নায়িকার

সাংবাদিককে অপমানের ঘটনার জেরে গিল্ডের সদস্যরা একতা কাপুরের প্রোডাকশন হাউস বালাজি ফিল্মসের পক্ষ থেকে লিখিত পাবলিক স্টেটমেন্ট দাবি করেছেন। তাঁরা চাইছেন কঙ্গনা ও সেদিনের ঘটনার নিন্দায় করুন একতা কাপুরও। 

একতা কাপুরকে গিল্ডের সদস্যরা আরও বলেছেন, আপনি আমাদের পাশে থাকুন। আমরাও জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির সঙ্গে সব রকম ভাবে সহযোগিতা করব। আপনাকে সব সময়ে এই ধরনের ঘটনায় আমরা পাশে পেয়েছি। এই ঘটনাতেও আপনাকে আমরা পাশে চাইছি। 

প্রসঙ্গত, ৭ জুলাই ছবির একটি ইভেন্টে বিনোদন জগতেরই সাংবাদিক জাস্টিনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় কঙ্গনার। কঙ্গনা অভিযোগ তোলেন, মণিকর্ণিকা ছবির রিভিউ ইচ্ছে করে খারাপ লিখেছিলেন জাস্টিন। তাঁকে নোংরা মানসিকতার বলেও আক্রমণ করেন নায়িকা.

আগামী ২৬ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাওআর কথা।