আইপিএল ফাইনালে দিন আমির খান দিচ্ছেন ধামাকা, মুক্তি পাচ্ছে লাল সিং চাড্ডার ট্রেলার

গত কয়েক বছর ধরেই চলছে লাল সিং চাড্ডার মেকিং। এই মুহূর্তে ছবির পোস্ট প্রোডাকশনও শেষ হয়ে গিয়েছে। সামান্য কিছু টাচ-আপ বাকি রয়েছে এডিট টেবিলে। তবে, ছবির ট্রেলার নাকি এক্কেবারে তৈরি করে ফেলেছেন আমির খান। এবার অপেক্ষা কবে মুক্তি পাবে এই ট্রেলার। সেই দিনের একটা ইঙ্গিত এবার মিলেছে। 
 

Web Desk - ANB | Published : May 27, 2022 6:39 AM IST

আইপিএলের দর্শকদের জন্য সুখবর। একই ম্যাচে ডাবল এন্টারটেইনমেন্ট দেখার সুবর্ণ সুযোগ পেতে চলেছেন তারা। একদিকে গুজরাট টাইটানস বনাম রাজস্থান রয়্যালস অথবা রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দুর্ধর্ষ ম্যাচ, আর তার পাশাপাশি একই মাঠে আমির খানের লাল সিং চাড্ডার ট্রেলার লঞ্চ। শুধু এইটুকু শুনেই এক্সসাইটেড হয়ে গেলেন? দাড়ান, পিকচার আভি বাকি হায় মেরে দোস্ত! জানা গিয়েছে আইপিএল-এর ফাইনাল ম্যাচের হোস্ট ও করবেন আমির খান। হরভজন সিং-সহ তাবড়-তাবড় ক্রিকেটারের সঙ্গে নিয়ে নাকি শো-টি হোস্ট করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

আমির খান প্রোডাকশন্স এর ইনস্টাগ্রামে এই সংক্রান্ত একটি হাসির ভিডিও পোস্ট করা হয়েছে যাতে দেখা যাচ্ছে আইপিএলের ফাইনাল ম্যাচে হোস্ট করার জন্য প্রাকটিস করছেন বলিউড সুপারস্টার। আইপিএল এর ইতিহাসে এই প্রথমবার কোনও মুভির ট্রেলার লঞ্চ হতে চলেছে। এবং তা নিয়ে ফ্যানদের মধ্যে উৎসাহ এমনই পর্যায়ে পৌঁছেছে যে আমির খানের লাল সিং চাড্ডা মুক্তির আগেই সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত বিষয়গুলির মধ্যে একটিতে স্থান পেয়েছে।

Latest Videos

আরও পড়ুন- গুটি গুটি পায়ে ৯-এর পা আব্রামের, শাহরুখের শেয়ার করা ১০ টি তাক লাগানো ছবিতে চিনে নিন স্টারকিড-কে

আরও পড়ুন- কেউ হাসলেন- কেউ মুখ ঘুরিয়ে নিলেন, করণ জোহরের জন্মদিনে এক ছাদের তলার সলমন-অ্যাশ-ক্যাট

আরও পড়ুন- সমস্ত সিনেমার বক্স অফিস কালেকশনকে পেছনে ফেলে রাজ করছে শিবা কার্তিকেয়ন অভিনীত ' ডন '
 
লাল সিং চাড্ডা টম হ্যাঙ্কস-এর বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প-এর হিন্দি অনুকরণ হতে চলেছে যাতে আমির খান এবং করিনা কাপুর খানের পাশাপাশি থাকতে চলেছেন দক্ষিণী ছবির সুপারস্টার নাগা চৈতন্য। প্রসঙ্গত এই ছবিটি নাগা চৈতন্যর বলিউড ডেবিউ ফিল্ম হতে চলেছে। আমির খানের এই আসন্ন সিনেমাটি ২০২২ সালের অত্যন্ত প্রত্যাশিত সিনেমাগুলোর মধ্যে একটি। অদ্বৈত চন্দন পরিচালিত এবং আমির খান প্রোডাকশন দ্বারা প্রযোজিত লাল সিং চাড্ডার মুক্তি এর আগে করোনা অতিমারির কারণে একাধিকবার বিলম্বিত হয়েছে। 
 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল