মেহেন্দিতে রালিয়ার জন্য কাপুর ফ্যামিলির স্পেশাল ডান্স, বিস্তর জানালেন রাজেন্দ্র সিং

রালিয়ারর জমকালো বিয়েকে আরেকটু গ্ল্যামারাস  করে তুলেছে খোদ রনবীরের মা নীতু কাপুর। বর-কনেকে সারপ্রাইজ দিতেই এই বিশেষ আয়োজন  কাপুর পরিবারের। কোরিওগ্রাফ করেছেন মাস্টারজি রাজেন্দ্র সিং। 

Kasturi Kundu | Published : Apr 14, 2022 11:30 AM IST / Updated: Apr 14 2022, 05:08 PM IST

রনবীর কাপুর আর আলিয়াা ভাটের বিগ ফ্যাট  ওয়েডিং-ই এখন পেজ থ্রি-র হট আইটেম। বলিউডর এই হাইভোলটেজ স্টার কপলের বিয়ের প্রতিটি মুহুর্তে নজর রয়েছে পাপাারাতজিদের। সেই সঙ্গে রনরালিয়ারর জমকালো বিয়েকে আরেকটু গ্ল্যামারাস  করে তুলেছে খোদ রনবীরের মা নীতু কাপুর। বলিউডের এই বর্ষিয়ান অভিনেত্রী নীতু কাপুর নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলের স্টোরিতে ডান্স স্কোয়াডের একটি ছবি পোস্ট করেছেন। রিহালসলের সময়ের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের  স্ত্রী। এই ছবিতে নীতু কাপুরের সঙ্গে  রয়েছেন করিশ্মা কাপুর, রাজেন্দ্র সিং, রিমা জেইন সহ বলিউডের অন্যান্য সেলিব্রিটিরা। রাজেন্দ্র সিং-কে অনেকে শুধু মাস্টারজি নামেই ডেকে থাকেন। আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানে রনবীরে বাড়ি বাস্তুতে সকলের জন্য নাচের কোরিওগ্রাফ করেছেন রাজেন্দ্র সিং। 

রাজেন্দ্র সিং প্রথমসাররির এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ছেন, রনবীর আর আলিয়ার মেহেন্দির অনুষ্ঠানের জন্য মেহেন্দি হ্যায় রচনে ওয়ালি, ঢোলিদা, তেনু লে কে ম্যায় যাওঙ্গা আর কিউটিপাই-য়ের কোরিওগ্রাফ করেছেন তিনি। সেই সঙ্গে আরও বলেন, মেহেন্দির দিন হবু বর আর কনেকে সারপ্রাইজ দেওয়ার জন্য কাপুর পরিবারকে স্পেশাল ডান্স সিক্যোয়েন্সের জন্য কোরিওগ্রাফ করেছেন তিনি। প্রায় চার থেকে পাঁচ দন ধরে চলেছে এই নাচের কোরিওগ্রাফি। ইতিমধ্যেই বাস্তুতে বসে গিয়েছে বহুপ্রতিক্ষীত রনবীর কাপুর আর আলিয়া ভাটের জমকালো বিয়র আসর। পরিবার পরিজন আর ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতেই শুভ পরিণয় সম্পন্ন হওয়ার পথে। সাদা সোনালি আর গোলাপি থিম হল রালিয়ার বিয়ের স্পেশাল এফেক্ট। 

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

আরও পড়ুন-তাজ প্যালেসে নয়, মুম্বইয়ের এই বিশেষ জায়গায় বসবে 'রালিয়া'-র রিসেপশন, বড় ঘোষণা পরিবারের

আরও পড়ুন-১৪ এপ্রিল ঠিক বিকেল ৩ টে, অফিসিয়ালি দম্পত্তি হচ্ছেন রনবীর-আলিয়া

রনবীরের মা নীতু কাপুর আর আলিয়ার মা সোনি রাজদান, দুই সুপার মমেরই পরণে রয়েছে উজ্জ্বল গোলপি রঙের পোষাক। বিয়ের  আসরে উপস্থিত বাকি সকলেও কিন্তু এই থিমকে বিশেষভাবে ফলো করেছেন। করিনা কাপুর থেকে রিদ্ধিমা শাহানি, সইফ আলি  খান, করন জোহরর, অয়ন মুখীর্জি সকলেই গোলাপি আর সোনালি ড্রেস কোডেই বিয়ের আসরে হাজির হয়েছেন। রনবীর আর আলিয়ার বিয়েতে কড়া নিরাপত্তা বেষ্টনীতে গাড়ি থেকে নেমেছেন আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশনে প্রথমবার একসঙ্গে হাত ধরে সকলের সাামনে আসেন রনরালিয়া। এর আগে আয়ান মুখার্জির ব্রহ্মাস্থের শুটিং সেটে থেকেই এই প্রেমের সুত্রপাত। লাস্ট বট নট ইন লিস্ট, নির্দিষ্ট দিনেই অর্থাৎ ১৪ এপ্রিলই চার হাত এক করে নতুন জীবনের উদ্দেশ্যে যাত্রা শুরু করলেন বলিউডের  হেভিওয়েট লাভবার্ডস, রনবীর কাপুর ও আলিয়া ভাট। 

Read more Articles on
Share this article
click me!