শর্ট বডিকনের মাঝে গোল গর্ত, এ কী স্টাইল উরফির, প্রশ্ন দর্শকদের মুখে

একটি লাল রঙের পোশাক পরে চমক দিলেন উরফি। শর্ট বডিকন ড্রেস। রয়েছে নুডল স্ট্রাপ। আর পোশাকের পেটের কাছটা গোল করে টাকা। এর দৌলতে তাঁর স্তনের শেষাংশ দেখা যাচ্ছে, তেমনই দেখা যাচ্ছে নাভির নীচের অনেকটাই। এখানেই শেষ নয়, ড্রেসের পিছনের অংশ পুরোপুরি উন্মুক্ত।

Sayanita Chakraborty | Published : May 28, 2022 10:17 AM IST

বহুদিন ধরেই চর্চার শিরোনামে অভিনেত্রী উরফি জাভেদ। তাঁর স্টাইল স্টেইটমেন্ট তাঁকে বারে বারে খবরে আনছে। ফ্যাশনের নামে তিনি যেভাবে অর্ধনগ্ন পোশাক পরে সকলকে চমক দিচ্ছেন, তাতে কুপোকাত সকলে। প্রতিদিনই অদ্ভুত পোশাকে চমক দেন সকলকে। সঙ্গে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তাঁর যৌবনের ছটা ঘুম কাড়ে সকলের। এই সবের জন্য নোংরা মন্তব্যও জোটা তাঁর কপালে, বহু লোক কুকথা শোনান- তাতে যদিও কিছু যায় আসে না উরফির। তিনি নিজের মতো করে প্রতি মুহূর্তে সকলকে চমক দিতে প্রস্তুত। 

আজও তার অন্যথা হল না। একটি লাল রঙের পোশাক পরে চমক দিলেন উরফি। শর্ট বডিকন ড্রেস। রয়েছে নুডল স্ট্রাপ। আর পোশাকের পেটের কাছটা গোল করে টাকা। এর দৌলতে তাঁর স্তনের শেষাংশ দেখা যাচ্ছে, তেমনই দেখা যাচ্ছে নাভির নীচের অনেকটাই। এখানেই শেষ নয়, ড্রেসের পিছনের অংশ পুরোপুরি উন্মুক্ত। লাল রঙের এই পোশাকে ফুটে উঠেছে উরফির হট লুক। 



এদিকে কদিন আগে এয়ারপোর্ট চমক দিয়েছিলেন উরফি। নীল ফ্লোরাল প্রিন্টের শাড়ির সঙ্গে পরেছেন সাহসী ব্লাউজ। ব্লাউজ শব্দটা ঠিক খাটে না উরফির সাজের সঙ্গে। তা যেন দড়ির সমান। শুধু মাত্র স্তন ঢেকেছে সেই ব্লাউজ। পিঠ ও শরীরের বাকি অংশ উন্মুক্ত। দড়ির সাহায্যে যেন স্তন দুটি ঢেকেছেন শুধু। তার কিছুদিন আগে শুধু ফুল দিয়ে গা ঢেকে ছিলেন। পুরো শরীর ছিল উন্মুক্ত। অর্ধ নগ্ন সাজের জন্য রোজই কোনও না কোনও কারণে খবরে আসেন নায়িকা। প্রতিদিনই অদ্ভুত পোশাকে চমক দেন সকলকে। সঙ্গে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তাঁর যৌবন ছটা ঘুম কাড়ে সকলের। আজও এয়ার পোর্টে তার অন্যথা হল না। এর কিছুদিন আগে ঝিনুক গিয়ে নিজের সুডৌল স্তন ঢেকে ফোটো শ্যুট করেছিলেন। ফিনফিনে ওড়না পরেছিলেন তাঁর নিম্নাঙ্গে। ভিতরে ছিল ন্যুড রঙের অন্তর্বাস। ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছিল। অর্ধনগ্ন শরীরে যেন তাঁর যৌবন উপচে পড়ছিল। সব মিলিয়ে এবারও নিজের পোশাক নিয়ে খবরে এলেন উরফি। ফের তাঁর যৌবনের ছটা ঘুম কাড়ল সকলের। উরফির এই সাজ পোশাক তৈরি করল বিতর্ক। উরফি তাঁর সাজগোজের জন্য ফের একবার খবরে এল। তাঁর এই হাটকে ফ্যাশন ট্রেন্ড নজর কাড়ল সকলের।

আরও পড়ুন- যুগ যুগ জিও-র প্রমোশনে এসে সম্পর্কে পুরুষদের সরি বলার পরামর্শ বরুণের

আরও পড়ুন- মাদক মামলায় শাহরুখ পুত্রের বেকসুর খালাসের পর তার ১৬ দিনের আটককে অন্যায় বলে দাবি তার আইনজীবী সতীশ মানশিন্দের

আরও পড়ুন- এক ফ্রেমে সল্লু-শাহরুখ-এর সঙ্গে মাধুরী, যেন হাম আপকে হ্যায় কউন আর দিল তো পাগল হ্যায়-এর মিলন উৎসব


 

Share this article
click me!