পরিণীতি আউট রশ্মিকা ইন, বিগস্ক্রিনে রনবীর-রশ্মিকা ম্যাজিকের অপেক্ষায় দর্শক

রনবীর কাপুর অভিনীত বলিউডের আগামী ছবি অ্যানিম্যাল। এই ছবিতে রনবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয়ের কথা ছিল বলি বিউটি পরিনীতি চোপড়ার। কিন্তু শেষ মুহুর্তে এই ছবি থেকে সরে দাঁড়ান নায়িকা। তারপরই বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল অ্যানিম্যালে পরিনীতর জায়গায় রনবীরের নায়িকার চরিত্রে দেখা যেতে পারে দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মনদনাকে। এবার সেই গুঞ্জনে শিলমোহর দিল খোদ নায়িকা।

Kasturi Kundu | Published : Apr 3, 2022 11:05 AM IST

রনবীর কাপুর অভিনীত বলিউডের আগামী ছবি অ্যানিম্যাল। এই ছবিতে রনবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয়ের কথা ছিল বলি বিউটি পরিনীতি চোপড়ার। কিন্তু শেষ মুহুর্তে এই ছবি থেকে সরে দাঁড়ান নায়িকা। তারপরই বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল অ্যানিম্যালে পরিনীতর জায়গায় রনবীরের নায়িকার চরিত্রে দেখা যেতে পারে দক্ষিণী অভিনেত্রী রেশমিকা মনদনাকে। এবার সেই গুঞ্জনে শিলমোহর দিল খোদ নায়িকা। এই সময় দক্ষিণে শুরু হয়েছে উগাদী উৎসব। আর এই উৎসবের শুভক্ষণে ফ্যানদের জন্য দারুণ খবর নিয়ে এলেন নায়িকা। রেশ্মিকা তাঁর নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে নিজের ছবির সঙ্গে লিখেছেন, গুড ডে কামস উইথ গুড নিউজ। অর্থাৎ উদাগী উৎসবের শুভ মুহুর্তে নতুন ছবিতে রনবীরের সঙ্গে জুটি বাঁধার খবরকেই ইঙ্গিত করেছেন। 

সোশ্যাল সাইটে রেশ্মিকার এই খবর পোস্টের পরই ভক্তদের মধ্যে বাঁধভাঙা উচ্ছ্বাস। পুষ্পার পর এবার বলি অভিনেতা রনবীর কাপুরের সঙ্গে নতুন ধামাকা দেখার অপেক্ষায় হিন্দি ছবির দর্শকরা। সত্যিই রনবীর-রেশ্মিকা জুটির অনস্ক্রিন ম্যাজিকের অপেক্ষায় গুনছে সিনেপ্রেমীরা। এই গরমেই শ্যুটিং ফ্লোরে নামবে টিম অ্যানিম্যাল। সন্দীপ রেড্ডি ভগ্নাার নির্দেশনায় এই ছবির কাজ শুরুর আগে পরীনিতির পিছিয়ে যাওয়ার পর নায়িকার চরিত্রে নতুন মুখ খুঁজছিলেন পরিচালক। অবশেষে রেশ্মিকাকেই রনবীরের নায়িকা হিসাবে চূড়ান্ত করেন তিনি। স্পেশাল ওয়েলকাম নোট লিখে অ্যানিম্যাল টিমে রেশ্মিকাকে স্বাগত জানিয়েছেন পরিচালক। তিনি হ্যাপি উগাদীর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, অ্যানিম্যাল ছবিতে গীতাঞ্জলীর চরিত্রের জন্য স্বাগত জানান হল। সন্দীপ রেড্ডি ভগ্নাার পোস্টের পাল্টা উত্তরে নায়িকা লিখেছেন, লেটস ডু দিস। 

আরও পড়ুন-এপ্রিলের শেষেই হবে শুরু,সন্দীপের সঙ্গে অ্যানিম্যালের ফ্লোরে নামবেন রণবীর

আরও পড়ুন-সম্পর্কের মাঝে কী এমন হল! রণবীরকে বিড়াল আর নিজেকে কুকুরের সঙ্গে তুলনা আলিয়ার

আরও পড়ুন-৫ বছর পর শেষ হল 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং, অনস্ক্রিনে চরম রোম্যান্স রণবীর-আলিয়ার, মুক্তির অপেক্ষায় দর্শক

আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১১ অগাস্ট ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে পরিচালকের। এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের সুপারস্টার অনিল কাপুর, ববি দেওলকে। অ্যানিম্যাল ছাড়াও রনবীরের পাাইপলাইনে রয়েছে বেশ কিছু ছবি। পরিচালকের লাভ রঞ্জনের আগামী ছবিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে কাজ  করবেন বলিউডের ব্যাড বয়। এছাড়াও বাণী কাপুর ও সঞ্জয় দত্তের সঙ্গে সামসেরাতে দেখা যাবে বলিউডের  বরফিকে। তার আগে অবশ্য রনবার-আলিয়া জুটির প্রথম ছবি ব্রহ্মাস্থ মুক্তি পাবে বড়পর্দায়। আগাামী ৯ সেপ্টেম্বর সিলভাস্ক্রিনে মুক্তি পাবে আয়ান মুখার্জি পরিচালিত বলিউডের বহুপ্রতিক্ষীত ছবি ব্র্হ্মাস্থ। 

Share this article
click me!