19

 সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। ১৫ নভেম্বর, সোমবার থেকেই 'ইশক উইফ নুসরত' (Ishq with Nusrat) নিয়ে হাজির হয়েছেন নুসরত (Nusrat Jahan)। ভালবাসায় বোল্ড নুসরতের একের পর এক নয়া অবতার দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Subscribe to get breaking news alerts

29

একাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য। ইশক এফএম'-এ  নতুন রেডিও শো নিয়ে হাজির হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যার নাম - 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'। এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাচ্ছে। টক শো এসে সেলিব্রিটিরাও ব্যক্তিগত জীবন নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য রাখছে।

39

 সম্প্রতি নুসরতের (Nusrat Jahan) এই শো-তে উপস্থিত হয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), সেই এপিসোডের টিজার ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। নুসরতের বাঁকা প্রশ্নে খুল্লামখুল্লা জবাব দিয়ে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

49


টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে সুখ্যাতি রয়েছে ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty)। তেমনই প্রেমের ক্ষেত্রে বরাবরই সাহসী ও খুল্লামখুল্লা ঋতাভরী চক্রবর্তী। কোনওকিছু নিয়েই রাখঢাক, লুকোছাপা না পসন্দ অভিনেত্রীর।  নুসরতের শো-তে এসেও প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটানোর অভিজ্ঞতা শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। 

59

প্রেম ও পুরুষসঙ্গীকে নিয়ে খুল্লামখুল্লা জবাব দিতে হতবাক করে দিয়েছেন স্বয়ং নুসরত জাহানকেও (Nusrat Jahan)। প্রেমিকের সঙ্গে একান্তে সময়ে কাটাতে গিয়ে ভয়ানক অবস্থার মুখোমুখি হয়েছিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty) । চারপাশে কেউ এল শুধু দুজন, হঠাৎই নাকে এল সেই বিভৎস গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে, এমনটাই জানিয়েছেন ঋতাভরী।

69


প্রথম ডেটের এই ভয়ঙ্কর অভিজ্ঞতার পর বিগত ৬ মাস ডেটিং ভুলে গিয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী (Ritabhari Chakraborty) । তিনি আরও জানান প্রতি সপ্তাহেই তার শরীর নিয়ে মন্তব্য করতেন ঋতাভরীর  প্রেমিক। দীর্ঘদিন ধরে শরীর নিয়ে একই কথা শুনতে শুনতে ঋতাভরীর মনে গভীর প্রভাব ফেলেছিল। উত্তরে প্রেমিককে যা বলেছিলেন তা পুরো চমকে যাওয়ার মতো।

79

ঋতাভরী (Ritabhari Chakraborty) প্রেমিককে সটান জানিয়েছিলেন, একজন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকতে পারে তাহলেই সে পুরুষ, তবে উল্টোটা হলে এবং একজন নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায় তখনই তার সংজ্ঞা বদলে যায় বেশ্যা।

89

প্রেমে-বিয়ে- যৌনতা নিয়ে কোনও লুকোছাপা নয়, বরং এই ব্যাপারে একটু বেশিই ঠোঁট কাটা।নুসরতের শো-তে  (Nusrat Jahan) এসে সেই প্রমাণ আবারও দিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।

99

নুসরতের (Nusrat Jahan) বাঁকা প্রশ্নে সটান জানালেন অন্যের রান্নাঘরে ঢুকেও যৌনমিলন করেছিলেন ঋতাভরী(Ritabhari Chakraborty) , যা প্রকাশ্য়ে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। তবে শুধু অভিনয় কিংবা ব্যক্তিগত জীবনেই নয়,  প্রেমের ক্ষেত্রে বরাবরই সাহসী ও খুল্লামখুল্লা ঋতাভরী চক্রবর্তী। কোনওকিছু নিয়েই রাখঢাক, লুকোছাপা না পসন্দ অভিনেত্রীর। 

Read more Articles on