'খুনির ভক্ত হয়ে লাভ নেই', প্রচার করতে গিয়ে নিন্দার সম্মুখীন সলমন

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সলমন খানকে দুষছে দেশবাসী
  • ভাইজানের বিরুদ্ধে দাঁড়িয়েছে তাঁর ভক্তরাও
  • সুস্মিতা সেনের ছবির প্রচার করতে গিয়ে ট্রোল হলেন সলমন
  • 'খুনি' বলে সম্বোধন করল নেটিজেনরা

Adrika Das | Published : Jun 27, 2020 6:33 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী বলিউড মাফিয়া দল। দাবি জানাচ্ছে নেটিজেন সহ বেশ কয়েকজন তারকারও। এমনকি বিহারের আইনজীবি সুধীর কুমার ওঝাও একই দাবি মেনে সলমন খান সহ সাতজনের বিরুদ্ধে মামলা রুজু করেছেন মুজফ্ফরপুরের আদালতে। সুশান্তের মৃত্যুর সঙ্গে সংযোগ রয়েছে বলিউডের বহু ব্যক্তিত্বদের। সলমনের বিরুদ্ধে ফুঁসছে গোটা দেশ। সলমনের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে তাঁর ভক্তরাও। এবার ঘনিষ্ঠ বান্ধবী সুস্মিতা সেনের ওয়েব সিরিজ আর্য-এর প্রচার করতে গিয়ে সাংঘাতিক ট্রোলের মুখে পড়লেন ভাইজান। 

আরও পড়ুনঃসুশান্তের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দ্বিধাবোধ করণের, ভিডিও ভাইরাল হতেই ফের বিতর্ক তুঙ্গে

নিজের ট্যুইটার পেজে সুস্মিতার ওয়েব সিরিজ নিয়ে একটি ভিডিও আপলোড করেছিলেন সলমন। সেখানেই তাঁকে খুনি বলে সম্বোধন করেছে নেটিজেন। কেবল তাই নয়, সলমনের বিষয় তাঁর ভক্তরাই লিখেছে, "আমি আপনার ভক্ত ছিলাম। তবে আপনার আসল রূপ বেরিয়ে আসতেই আপনাকে এখন ঘৃণা করি।" এই ধরণের নানা মন্তব্যের মধ্যেও সলমনের কিছু সংখ্যক ভক্তরা অনড়। ট্রোলার এবং নিন্দুকদের সঙ্গে সমান তালে লড়াই করে গিয়েছে কমেন্ট সেকশনে।  

আরও পড়ুনঃ'সীতা কেও অগ্নিপরীক্ষা দিতে হয়েছিল', মহেশ ভাট বিতর্কে কী বক্তব্য ছিল রিয়ার

 

সম্প্রতি সলমনের কারণে বিপদে পড়লেন অভিনেতা তথা কমেডিয়ান সুনীল গ্রোভার। সলমনের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন তিনি। নিন্দাও শুরু হয়েছে তাঁকে নিয়ে। সেই নিন্দারই জবাব দিলেন সুনীল। তিনি ট্যুইটে লিখেলেন, "আমি সলমন খানকে ভালবাসি এবং শ্রদ্ধা করি।" পরের ট্যুইটেই ট্রোলের জবাবে জানান, "এবার এই ট্রোলারদের কাজে লাগিয়ে আমার বেশ ভালই লাগছে। ভগবান আমায় রক্ষা করো এই আজগুবি পৃথিবী থেকে।" আরও একটি ট্যুইটে সুনীল লেখেন, "সত্যতা এবং তথ্যের মধ্যে পার্থক্য করা শেখা উচিত। যুক্তির ছাড়া কোনও তথ্যেকে মেনে নেওয়া সম্ভব নয়। কিন্তু সত্য এমনই জিনিস যা নিজের অভিজ্ঞতা এবং দৃষ্টিভঙ্গির দ্বারা বিচার করতে হয়।" 

Share this article
click me!