মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন সারা-জাহ্নবী, কফি উইথ করণে শেয়ার করলেন সাংঘাতিক অভিজ্ঞতা

সম্প্রতি কফি উইথ করণে এসেছিলেন সারা আলী খান ও জাহ্নবী কপূর, একে অপরের ঘনিষ্ঠ বন্ধু বলে পরিচিত তাঁরা, দুজনেই তাঁদের কেদারনাথ ট্রিপের এক ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন যা আগে কেউ জানতো না। চলুন জেনে নি কি সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা?

Abhinandita Deb | Published : Jul 14, 2022 12:53 PM IST

করণ জোহরের বহুল প্রতীক্ষিত চ্যাট শো কফি উইথ করণ সিজন ৭ ফিরে এসেছে। প্রতি মরসুমের মতো, শোয়ের এই সিজনেও থাকবে হট কথোপকথন, স্বীকারোক্তি এবং প্রচুর গসিপ। এই সিজনের দ্বিতীয় পর্বে, জমকালো বলিউড বেস্ট এবং স্ক্রিন ফেভারিট - জাহ্নবী কাপুর এবং সারা আলি খানকে তাঁদের স্টাইল, বুদ্ধি এবং অ্যাডভেঞ্চারের গল্প শেয়ার করতে দেখা যাবে।শোতে আইকনিক হোস্ট করণ জোহরের জীবন, কাজ, প্রেম এবং ভ্রমণ এবং অ্যাডভেঞ্চার সম্পর্কে জিজ্ঞাসা করা প্রশ্নগুলির বিষয়েও মুখ খুলেছিলেন স্বয়ং করণ। সারা এবং ,জাহ্নবী যারা কেদারনাথের সুন্দর লোকেশনে  উপস্থিত হয়েছিল, তাঁরা তাঁদের ভ্রমণ সম্পর্কেও কথা বলেছিল যেখানে তাঁরা দুজন মৃত্যুর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিল।

 জাহ্নবী যখন স্বাভাবিক পথে যাওয়ার জন্য ভৈরবনাথ পর্যন্ত উঠার সিদ্ধান্ত নেন, তখন দু'জন তাঁদের দুঃসাহসিক কাজে একটি অপ্রত্যাশিত মোড়ের মুখোমুখি হন। সারা আলি খান বলেন, 'আমরা ভৈরবনাথ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং হাঁটা পথটাই স্বাভাবিক ছিল। কিন্তু আমরা নিজেদেরকে আরও ভাল ভেবেছিলাম। আমরা সেখানে পর্যন্ত হাইক করার কথা ভেবেছিলাম। সেখানে মাত্র ৮৫টি পাথরের চাই ছিল এবং জাহ্নবী এটি করেছিলো। বললো 'চলো চড়া শুরু  করি।'

তবে আরোহণ নিয়ে বিভ্রান্তি ছিল। সারা স্বীকার করেছেন যে তিনি জাহ্নবীর উৎসাহে জল ঢালতে চাননি তাই তিনিও জাহ্নবীর কথায় রাজি হয়ে যান। যাইহোক, এই অ্যাডভেঞ্চারের মজা ম্লান হয়ে যায় যখন তাঁদের সামনে একটি খুব ভীতিকর আরোহণ আসে। তাঁরা ভয় স্বীকার করে, সারা উল্লেখ করেছিলেন যে কীভাবে এক পর্যায়ে, তিনি নিশ্চিত ছিলেন যে তিনি অস্থির পাথর থেকে পড়ে যাবেন। কোনো পালানোর পথ না থাকায়, তিনি যখন পাহাড় ওপর থেকে একটি হেলিকপ্টারের পাখা ঘুরতে দেখেন তাঁর দিকে আসতে দেখেন তখন তিনি স্বস্তি পেয়েছিলেন। কিন্তু তখন তিনি খুব হতাশ হয়েছিলেন কারণ সেই স্পেশাল রেসকিউ টিমের একজন তাঁর সাহায্য না করে তাঁর সঙ্গে সেলফি তুলতে এসেছিলেন। অবশেষে, সারার ড্রাইভার প্রায় ৩০ মিনিট আটকে থাকার পর তাঁকে খুঁজে পায় এবং বিশেষ বাহিনীর সহায়তায় তাঁকে উদ্ধার করা হয়। তা ছাড়া আবহাওয়াও খুব একটা সহায়ক ছিল না। জাহ্নবী কাপুর ৬০০০ টাকা বাঁচাতে একটি কম দামের নো-হিটার হোটেলের পছন্দের কথা স্মরণ করেন এবং শেয়ার করেন যে কীভাবে এই পছন্দটির জন্য তাঁরা প্রায় প্রায় জমে গিয়েছিল ঠান্ডায়৷ তিনি বলেন, 'আমি দুটি থার্মাল, একটি পাফার জ্যাকেট, তিনটি শাল, দুটি ট্র্যাক প্যান্ট এবং দুটি সোয়েটার নিয়ে কেদারনাথে গিয়েছিলাম।'

আরও পড়ুন,রাম গোপাল ভার্মার ক্রাশ একজন পুরুষ! তবে কি তিনি গে? সেই পুরুষই বা কে?

আরও পড়ুন,আলিয়া নয়, এই সেলেবদের সঙ্গেই দ্বীপে বন্দি থাকতে চান রণবীর!

করণ, আমি আমার প্রতিটি জামাকাপড় পরেছিলাম তাও কাঁপছিলাম।' এই বলে যে সারা আলি খান তাঁর বন্ধুদের সঙ্গে দেখা করার পরে তাঁর ঘরে ফিরেছিল, তাঁর ঠোঁট নীল হয়ে গিয়েছিল এবং সে কাঁপছিল। তিনি আরও বলেন, ৭ ℃ আবহাওয়ায় হিটারের অনুপস্থিতি ছাড়াও হোটেলের বাথরুমটিও সন্দেহজনক ছিল। 'যদি আমি সেই পাত্রে বসতাম, তবে এটি ভেঙে যেত,'জাহ্নবী কাপুর তাঁর ও সারার হোটেলে থাকার গল্প বর্ণনা করার সময় বলেছিলেন।

Read more Articles on
Share this article
click me!