৫৬ বছর বয়সেও এইট প্যাক অ্যাবস, ‘পাঠান’ লুকে শাহরুখকে দেখে হুঁশ উড়ল নেটিজেনদের

ঘাড় পর্যন্ত নেমে এসেছে চুল। টেনে পনি টেইল করে বাঁধা। খালি গা, ট্র্যাক প্যান্ট আর চোখে কালো সানগ্লাস। আর এই ছবিতে যেটা সবথেকে বেশি নজর কেড়েছে তা হল কিং খানের এইট প্য়াক আ্যাবস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন শাহরুখ নিজেই।

Web Desk - ANB | Published : Mar 27, 2022 5:25 AM IST / Updated: Mar 27 2022, 11:02 AM IST

প্রায় ৪ বছর ধরে বড়পর্দা থেকে দূরে রয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এতদিন তাঁর কোনও ছবিই মুক্তি পায়নি। অবশেষে 'পাঠান' (Pathaan) ছবি দিয়ে বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি। বর্তমানে স্পেনে (Spain) ‘পাঠান’-এর শুটিং (Shooting) করছেন। 'জিরো' (Zero) ছবিটি বক্স অফিসে (Box Office) একেবারেই সাফল্য পায়নি। তাই তারপর থেকে আর ছবিও করেননি বলি বাদশা। ওই সময় নিজের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট সংস্থা এবং আইপিএলের টিমের দায়িত্ব সামলেছেন। তবে এখন আপকামিং ছবি নিয়ে খুবই ব্যস্ত তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) মুক্তি পেয়েছে তাঁর ‘পাঠান’ লুকের ছবি। যা সবাইকে চমকে দিয়েছে। 

ঘাড় পর্যন্ত নেমে এসেছে চুল। টেনে পনি টেইল করে বাঁধা। খালি গা, ট্র্যাক প্যান্ট আর চোখে কালো সানগ্লাস। আর এই ছবিতে যেটা সবথেকে বেশি নজর কেড়েছে তা হল কিং খানের এইট প্য়াক আ্যাবস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন শাহরুখ নিজেই। ক্যাপশনে লেখেন, "শাহরুখ যদিও একটু থেমে থাকতে পারে পাঠানকে কীভাবে আটকাবেন… অ্যাপস আর অ্যাবস সবকিছুই তৈরি করব…।" এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তাঁর এই লুক। 

আরও পড়ুন- এপ্রিলেই কি এক হচ্ছে চার হাত, একসঙ্গে শাড়ির দোকানে আলিয়া-রণবীর

 

শাহরুখ খানের এই নয়া লুক দেখে মুগ্ধ নেটিজেনরা। নেটিজেন থেকে শুরু করে তারকারা তাঁর এই ছবিতে লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন। বাবার এই ছবি দেখে মুগ্ধ সুহানাও। তিনিও বাবার এই ছবি পোস্ট করে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লিখেছেন, 'উফ! আমার বাবা এখন ৫৬। আমরা কোনও অজুহাতের অনুমতি দেব না।' 

আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যুর পর কেন এত হাসিখুশি, জবাবে ট্রোলারদের ধুয়ে দিলেন শেহনাজ

গত বছরই ‘পাঠান’ ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ। কিন্তু, অজানা কোনও কারণেই এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা থেকে বিরত ছিল প্রযোজনা সংস্থা। এরপরই যশ রাজ ফিল্মস-এর তরফে ছবির অনুষ্ঠানিক ঘোষণাও সারা হয়েছে। স্পেনে ছবির ১৭ দিনের শুটিং শিডিউল রয়েছে। আর এখন সেখানেই ছবির শুটিং সারছেন কলাকুশলীরা। 

আরও পড়ুন- রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পোস্টার, হতবাক বিবেক অগ্নিহোত্রী

প্রসঙ্গত, মাত্র কয়েকদিন আগেই 'পাঠান' ছবির সেটের একটি ছবি ভাইরাল হয়ে যায়। সেখানে নজর কাড়ে তাঁর এইট প্যাক অ্যাবস। দীর্ঘদিন পর রুপোলি পর্দায় ফিরতে চলা শাহরুখের মেদহীন চেহারা দেখে মুগ্ধ অনুরাগীরা। এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’।

Read more Articles on
Share this article
click me!