Asianet News BanglaAsianet News Bangla

সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ


রাজ্য তথা দেশে এই মুহূর্তেই এক রব, তা হল 'সৌরভের বায়োপিক।' কে অভিনয় করছেন সৌরভের বায়োপিকে, অধীর অপেক্ষায় বসে ভক্তরা, আর এবার নিজেই মুখ খুললেন মহারাজ।  
 

Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB
Author
Kolkata, First Published Sep 10, 2021, 3:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্য তথা দেশে এই মুহূর্তেই এক রব, তা হল 'সৌরভের বায়োপিক।' এরপরেই অবধারিতভাবে যে প্রশ্ন উঠে আসে, কে অভিনয় করছেন সৌরভের বায়োপিকে। অধীর অপেক্ষায় বসে ভক্তরা। আর এবার নিজেই মুখ খুললেন মহারাজ।

Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

মহারাজ প্রথমে খালি চোখে, তারপরে চশমা পরে জানালেন, 'আজকে ফাইনাল হয়েছে।' 'ব্যাস ওই অবধিই', তারপর মাথা নাড়িয়ে বরাবরের মতো সেই ট্রফি জেতার স্টাইলে একগাল হেসে তাকালেন ফের আবার। অর্থাৎ মুখবন্ধ,ইশারায়- 'পরের প্রশ্ন বলো।' তাতে কী হয়েছে, সবার প্রিয় 'দাদা'কে আর এত সহজেই ছেড়ে দেবেন শহরের সাংবাদিকরা। তারাও রীতিমতো ফুটছেন। মহারাজের বায়োপিক বলে কথা। এরপরের প্রশ্নে অবধারিতভাবে ধেয়ে আসে, 'ফাইনাল তো হয়ে গেল, কে করছে প্রধান চরিত্রে অভিনয়।' উত্তরে 'দাদা' জানালেন, 'জানি না, এবার কথা বার্তা হবে। শুধু আমার ইচ্ছেতেই তো হয় না। কার শিডিউল ফাঁকা আছে, সেগুলি তো দেখতে হবে।'  'বলিউড সুপার স্টার রণবীর কাপুর সৌরভের পছন্দের, তিনি কি তাহলেএই ছবিতে কাজ করছেন', দমবার পাত্র নয় সাংবাদিকরাও। মহারাজ যে কম যান না, মাঠের বাইরে বল হাঁকিয়ে ফের হেসে বললেন, 'হ্যাঁ রণবীর পছন্দের। কিন্তু জানি না, ফাঁকা আছে কি না। প্রোডাকশন টিম কথা বলবে।' তাই 'রণবীর রহস্য'-টা রয়ে গেল সিন্দুকেই। 

Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB

আরও পড়ুন, Madan Mitra: 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া', মমতার জন্য এবার ব়্যাপ গান গাইলেন মদন মিত্র

এরপর সাংবাদিকদের তরফে ব্রক্ষবাণ পেশ করা হল সৌরভকে। 'আপনাকে কি অভিনয় করতে দেখা যাবে'। প্রশ্ন করতেই এবার আর হাসি ধরে রাখতে পারলেন না   সৌরভ গঙ্গোপাধ্য়ায়। বললেন,' আমি দাদাগিরি অবধি, ব্যাস তার বেশি না।' কিন্তু রসিকতার বিরতি পড়ল না। বেশ চলল তরতরিয়ে। এবার সাংবাদিকরাও হেসে নিয়ে প্রাণ জুড়োলেন। তারপর আবার প্রশ্ন, 'আচ্ছা দাদা আপনি ছবিটা কেমনভাবে চাইছেন।' সৌরভ এবারেও মজা করেই বললেন, 'এত প্রশ্ন করলে কি করে হবে, আমি জানি না, এইতো আজকে ফাইনাল হল, হবে তারপরে পুরোটা আস্তে আস্তে। আগে আমি আইপিএল-র ওয়ার্ল্ডকাপটা সামলে নিই।' অতয়েব বায়োপিকের যবনিকা টানলেন এবং সেই সঙ্গে আইপিএল-র  দরজা নিজেই দিলেন খুলে। জানালেন,' এবারের আইপিএল ওয়ার্ল্ডকাপ-এ মেন্টর থাকবেন ধোনি।'  

Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB

আরও পড়ুন, 'Manike Mage Hithe', বাংলাদেশের হিরো আলমের কন্ঠে শুনে নড়ে গেলেন 'কুইনাইন'-র রুদ্রনীল

প্রসঙ্গত, ইতিমধ্যে বেশ কিছু ক্রিকেটারের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। তার মধ্যে সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি অন্যতম। আর এবার সৌরভের বায়োপিক নিয়ে কাজ করতে চলেছে লাভ ফিল্মস। তবে সৌরভের ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে আলোচনা চলছে। জানা গিয়েছে, এই চরিত্রে হৃত্বিক রোশন অথবা রণবীর কপুর অভিনয় করতে পারেন। পাশাপাশি ডোনার চরিত্র নিয়েও চলছে আলোচনা। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB

Sourav Ganguly gave details about his own biopic and IPL World Cup RTB

Follow Us:
Download App:
  • android
  • ios