শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন সুজান ও আরসালান

বলি পাড়ায় বেশ কয়েক দিন ধরেই চর্চায় সাবা হৃত্বিক রোশনের প্রেম কাহিনি। শুরু হয়ে গেছে তাঁদের বিয়ের জল্পনাও। তারই মধ্যে হঠাৎ শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। চলুন জেনে নেওয়া যাক এই বিষয়ে।

Abhinandita Deb | Published : Aug 6, 2022 2:37 PM IST

বলি পাড়ায় বেশ কয়েক দিন ধরেই চর্চায় সাবা হৃত্বিক রোশনের প্রেম কাহিনি। শুরু হয়ে গেছে তাঁদের বিয়ের জল্পনাও। তারই মধ্যে হঠাৎ শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। চলুন জেনে নেওয়া যাক এই বিষয়ে।

অভিনেতা আরসালান গনিকে অনেক দিন ধরে ডেট করছেন সুজান। কখনো রেস্তোরাঁয়, কখনো ইভেন্টে বা কোনো  অনুষ্ঠানে সবসময় যুগলে হাতে হাত রেখে উপস্থিত হন দুজনে, তাঁদের সম্পর্ক নিয়ে প্রথম থেকেই কোনো রাখ ঢাকের বালাই নেই, প্রথম থেকেই খুল্লাম খুল্লা পেয়ার করছেন দুজনে, তাই কোনো লুকা-ছুপি নেই। তেমনি হৃত্বিক সাবাও দিব্যি রোম্যান্টিক ভেকেশনে যাচ্ছেন, একসঙ্গে সময় কাটাচ্ছেন কখনো নিভৃতে আবার কখনো পরিবারের সঙ্গে। অনেকেই বলছেন হৃত্বিক সাবা নাকি খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন। কিন্তু এই বিষয়ে হৃত্বিককে টেক্কা দিতে চলেছেন সুজান। শোনা যাচ্ছে হৃত্বিকের আগেই সুজান বিয়ের মন্ডপে পৌঁছে যাবেন,খুব শীঘ্রই প্রেমিক আরসালানকে বিয়ে করতে চলেছেন সুজান। সুজানের ঘনিষ্ঠসূত্রে জানা যাচ্ছে, 'তাঁরা দুজনেই পরিণত, তাঁরা দুজনে একসঙ্গে জীবন কাটাতে চান, বিয়েও করবেন তাড়াতাড়ি।' তবে জানা যাচ্ছে খুব বেশি আড়ম্বর আয়োজন করে বিয়ে করার ইচ্ছা নেই তাঁদের। তবে হৃত্বিক ও সুজানের মধ্যে বৈবাহিক সম্পর্ক আর না থাকলেও বাবা-মা হিসেবে দুই ছেলের প্রতি একসঙ্গেই দায়িত্ব পালন করেন তাঁরা,সেই সূত্রে তাঁদেরকে একসঙ্গে মাঝে মাঝেই দেখা যায়।

হৃতিক  সুজানকে একটি ট্র্যাফিক সিগন্যালে প্রথম দেখেছিলেন, যখন তাদের উভয় গাড়ি একই রাস্তায় সমান্তরালভাবে যাচ্ছিল, পাশাপাশি। আর তারপরেই যাকে বলে একেবারে লাভ অ্যট ফার্স্ট সাইট, হৃত্বিক তাঁর বাদিকে তাকাল এবং ড্রাইভিং সিটে একজন সুন্দরী মহিলাকে দেখে তাঁর প্রেমে পড়ে যায়। প্রথমে তাঁরা একে অপরকে উপেক্ষা করার ভান করেছিল, তবে তাঁরা বলতো, যদি দুজন মানুষ একে অপরের সঙ্গে থাকে তবে তাঁরা একে অপরকে খুঁজে পাবে! আর একই ঘটনা ঘটেছে হৃতিক ও সুজানের মধ্যে। হৃতিক এবং সুজান দুজনেই তাঁদের বন্ধু কুণাল কাপুরকে ট্র্যাফিক সিগনালের ঘটনাটি শেয়ার করেছিল।

এটি শুরু হয়েছিল যখন আর্সলান গনির সঙ্গে সুজানের একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছিল। ফ্রেমে আরও উপস্থিত ছিলেন একতা কাপুর, রিধি ডোগরা, নন্দিতা মাহতানি। যাইহোক, এটি তখন ছিল আর্সলান এবং সুজানের মধ্যে বন্ধুত্ব। সুজানকে সুদর্শন হাঙ্কের জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে এবং দুজনকে একে অপরের সাথে বেশ স্বাচ্ছন্দ্য দেখাচ্ছিল।জানেন? কিভাবে এই  সম্পর্কের সূত্রপাত হয়েছে। পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, ছোট পর্দার সাধারণ বন্ধুদের মাধ্যমে আর্সলান এবং সুজানের দেখা হয়েছিল। দু'জন একে অপরকে প্রায় ছয় মাস ধরে চেনেন তবে সাম্প্রতিক সময়ে বন্ধন আরও শক্তিশালী হয়েছে। 

আরও পড়ুন,শাড়ি ছেড়ে সেক্সি স্ট্র্যাপ ড্রেসে ববিতা, বাবা নিরালা এই ছবি দেখেছেন কি?

আরও পড়ুন,বডি শেমিং-এর শিকার প্রিয়াঙ্কা,স্কিন কালার নিয়ে চরম বিদ্রুপ দেশি গার্লকে

Read more Articles on
Share this article
click me!