Katrina-Vicky Wedding: 'আমন্ত্রণ পাইনি, তো যাব কেমন করে', ক্যাটরিনার বিয়ে নিয়ে বললেন অর্পিতা

কেরিয়ারের শুরু থেকেই সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। বক্স অফিসে তাঁদের শেষ ছবি ছিল ‘ভারত’। এরপর 'টাইগার ৩' ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। ইতিমধ্যেই এই ছবির শুটিং সেরে ফেলেছেন তাঁরা। 

Web Desk - ANB | Published : Dec 8, 2021 8:03 PM IST / Updated: Dec 09 2021, 02:59 AM IST

এখন সাজো সাজো রব জয়পুরে। মঙ্গলবার থেকেই সেখানে শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্য়াটরিনা কাইফের প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে বিয়ের রাজকীয় আসর। বৃহস্পতিবারই সেখানে চারহাত এক হতে চলেছে। আর এই সিক্রেট ওয়েডিং (Secret Wedding) নিয়ে প্রতিদিনই কোনও না কোনও খবর সামনে আসছে। এই বিয়েই এখন টক অফ দা টাউন। তবে বিয়ের খবর নিয়ে মুখে কুলুপ তারকা জুটির। কিন্তু, এই বিশেষ দিনে চর্চিত প্রাক্তন প্রেমিক তথা মেন্টর সলমন খানের পরিবারকে আমন্ত্রণই নাকি জানাননি ক্যাটরিনা (Katrina Kaif)। এমনটাই জানিয়েছেন সলমনের (Salman Sister) বোন অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma)।

কেরিয়ারের শুরু থেকেই সলমনের (Salman Khan) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। বক্স অফিসে তাঁদের শেষ ছবি ছিল ‘ভারত’ (Bharat)। এরপর 'টাইগার ৩' ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। ইতিমধ্যেই এই ছবির শুটিং সেরে ফেলেছেন তাঁরা। কেরিয়ারের শুরু থেকেই সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভালো। ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার পর সলমনের সঙ্গে ক্যটরিনার সম্পর্ক তৈরি হয়েছিল। সেই প্রেম অবশ্য খুব বেশিদিন টেকেনি। তারপর রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তখন নাকি খুব ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। সেই সময় মনের জোর বাড়াতে তাঁকে সাহায্য করেছিলেন সলমন। যাই হোক আপাতত ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ব্রিটিশ সুন্দরী। সম্পর্ক না টিকলেও সলমনের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক খুবই ভালো। শুধুমাত্র সলমনের সঙ্গেই নয় তাঁর পুরো পরিবারের সঙ্গেই সম্পর্ক ভালো। আর এহেন একটি পরিবারকেই নিজের জীবনের বিশেষ দিনে আমন্ত্রণ জানালেন না ক্যাট! অর্পিত খান শর্মার বক্তব্য শুনে অবাক হয়ে গিয়েছেন অনেকেই। 

আরও পড়ুন- গ্র্যান্ড ওয়েডিং, বিয়ের পর কত কোটি টাকা পারিশ্রমিক বাড়াতে চলেছেন 'ভিক্যাট'

ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়েতে কারা উপস্থিত থাকবেন তা জানতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। আর সলমনের পরিবার এই বিয়েতে উপস্থিত থাকবে কিনা তা নিয়ে কৌতুহলের শেষ নেই। শোনা যাচ্ছিল, সলমনের দুই বোন আলভিলা ও অর্পিতা দু'জনেই এই বিয়েতে উপস্থিত থাকবেন। আর সেই বিষয়টি নিশ্চিত হতেই একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের তরফে অর্পিতার সঙ্গে যোগাযোগ করা হয়। জানতে চাওয়া হয় যে তাঁরা ভিকি-ক্যাটের বিয়েতে উপস্থিত থাকবেন কিনা। এদিকে এই প্রশ্ন শুনেই কিছুটা মেজাজ হারিয়ে ফেলেন অর্পিতা। তিনি বলেন, "আশ্চর্য কারা এই ধরনের গল্পগুলো ছড়ায়, যার কোনও ভিত্তি নেই। এই ধরনের কথাগুলো ছড়িয়ে কী লাভ হয়?" তারপর একটু শান্ত গলায় অর্পিতা বলেন, "আমাদের আমন্ত্রণ জানানো হয়নি। তাহলে আমরা কীভাবে যাব?"

আরও পড়ুন- বছরে ঘুরতেই ভিকির পরিবারের বিদেশ ভ্রমণ, কোথায় নিমন্ত্রণ করল ক্যাটের পরিবার

তবে বিয়েতে আমন্ত্রণ না জানালেও অভিনেত্রীর আগাম জীবনের জন্য অবশ্যই সলমনের শুভেচ্ছা রয়েছে। আসলে ক্যাটের প্রতি সলমন একটু বেশিই প্রোটেক্টিভ। তাঁরা দু'জনেই যথেষ্ট পেশাদার অভিনেতা। তাই বিযের পর ক্যাটরিনার সঙ্গে ফের অভিনয় করতে গিয়ে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে না বলে মনে করছেন অনুরাগীরা। 

Read more Articles on
Share this article
click me!