৮০ কোটি টাকার ফ্ল্যাট কিনতে অক্ষয়কে সাহায্য করেছিল কোন সিনেমা, কফি উইথ করণে প্রকাশ্যে রহস্য

কফি উইথ করণের ৭ নম্বর সিজনে অতিথি হয়ে উপস্থিত হলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। দক্ষিণী সিনেমা থেকে সম্প্রতি বলিউড মাতিয়ে দেওয়া তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকেও অক্ষয়ের সঙ্গে দেখা গেল একই আসনে। 

Sahely Sen | / Updated: Jul 22 2022, 04:40 PM IST

কফি উইথ করণের ৭ নম্বর সিজনে হয়ে গেল একটা মজার এপিসোড। এই শো-এর সঞ্চালক করণ জোহরের সামনে অতিথি হয়ে উপস্থিত হলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। দক্ষিণী সিনেমা থেকে সম্প্রতি বলিউড মাতিয়ে দেওয়া তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকেও অক্ষয়ের সঙ্গে দেখা গেল একই আসনে। অক্ষয় অবশ্য এর আগে বেশ কয়েকবার কফি উইথ করণ-এ এসেছিলেন, সামান্থা এই শোতে এইবারেই প্রথম আত্মপ্রকাশ করলেন। উভয় তারকাই তাঁদের নিজ নিজ ব্যক্তিগত জীবন সম্পর্কে শোনালেন বেশ চমকপ্রদ কয়েকটি তথ্য, কিছু গোপন কথাও প্রকাশ হয়ে পড়ল টুকটাক, মাঝে মাঝে আবার করণ জোহরের সাথেই কৌতুক করতে একজোট হতে দেখা গেল দুই অভিনেতাকে।

নিজের কেরিয়ার সম্পর্কে কথা বলতে গিয়ে অক্ষয় কুমার বলেন যে, ২০০২ সালের রাজকুমার কোহলি পরিচালিত একটা সিনেমায় তিনি প্রধান চরিত্রে অভিনয় করছিলেন যেখানে চিত্রনাট্য অনুযায়ী তাঁর চরিত্রটির মৃত্যু হয়। ওই সিনেমাতেই তাঁর সহ-অভিনেতার চরিত্রে কাজ করার কথা ছিল অভিনেতা সানি দেওলের। নিজের অসুস্থতার কারণে সানি দেওল নিউ ইয়র্কে আটকে পড়ায় অক্ষয় তাঁর পরিচালক রাজকুমারকে জিজ্ঞেস করেন যে, তাঁর চরিত্রটিকেই সিনেমায় আবার জীবিত করে তোলা যায় কিনা। 

শেষমেশ তাঁর কথাতেই পরিচালক কোহলি অক্ষয় কুমারের জন্য স্ক্রিপ্টটি পরিবর্তন করেন এবং চরিত্রটিকে কোমায় পাঠিয়ে তাঁকে আবার সিনেমার গল্পে ফিরিয়ে আনেন। এর ফলে পরিচালকের আশ্বস্ত হওয়ার পাশাপাশি আখেরে লাভ কিন্তু অক্ষয়েরই হয়েছিল। তিনি ওই সেটে আরও পাঁচ দিন কাজ করতে পেরেছিলেন। এর ফলে আরও বেশি অর্থ উপার্জন হয়েছিল।

অক্ষয় কুমার বর্তমানে মুম্বইয়ের জুহুতে সমুদ্র তীরের কাছে প্রাইম বিচ বিল্ডিংয়ে প্রায় ৮০ কোটি টাকার একটি ডুপ্লেক্সে বাস করেন। শুধু তিনি একা নন, সুপারস্টার সেখানে নিজের স্ত্রী টুইঙ্কেল খান্না, যিনি একজন লেখক এবং প্রাক্তন অভিনেত্রী আর তাঁদের দুই সন্তান আরভ এবং নিতারার সাথে থাকেন।

পরিচালক রাজকুমার কোহলি পরিচালিত ‘জানি দুশমন’ নামের রহস্যমূলক, তথা অতি-প্রাকৃতিক অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে আরমান কোহলি, মনীষা কৈরালা, রম্ভা, সুনীল শেঠি, আরশাদ ওয়ার্সি, আফতাব শিবদাসানি, সোনু নিগম এবং আরও অনেক সেরা অভিনেতারা অভিনয় করেছেন। তবে, রিলিজ করার পর সিনেমাটি কিন্তু বক্স অফিসে ধুঁকছিল। যদিও, কফি উইথ করণের শো-তেই অক্ষয় কুমার প্রথমবার প্রকাশ করলেন যে, ‘জানি দুশমন: এক আনোখি কাহানি’ সিনেমাটার পারিশ্রমিকই তাঁকে তাঁর বর্তমান ফ্ল্যাটটি কিনতে খুব সহায়তা করেছিল। 

আরও পড়ুন-
অক্ষয় কুমারের কোলে সামান্থা রুথ প্রভু! হ্যাঁ এমন ভাবেই কফি উইথ করনের শোতে প্রবেশ করেছেন তারা
'কফি উইথ করন ' এ এবার আসছে অক্ষয় ও সামান্থা, সামনে এসেছে নতুন প্রমো
শেষ পর্বে করণের অতিথি হতে পারে এই ৯ সেলিব্রিটি, জল্পনা তুঙ্গে বি-টাউনে

Read more Articles on
Share this article
click me!