ছাতা খুলতে গিয়ে নাজেহাল বরিস জনসন, তাঁর কীর্তি দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

বুধবার এক শহিদ পুলিশকর্মীর প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি একটি স্মৃতিসৌধের উন্মোচনে গিয়েছিলেন বরিস জনসন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্স চার্লসও। 

Asianet News Bangla | Published : Jul 29, 2021 3:58 PM IST / Updated: Jul 29 2021, 10:50 PM IST

দেশের প্রধানমন্ত্রী তিনি। দেশ সামলান অত্যন্ত দক্ষতার সঙ্গে। কিন্তু, ছাতা সামলাতে গিয়ে রীতমতো হিমশিম খেতে দেখা গেল ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে। ক্যামেরাবন্দী করা হয় সেই ভিডিও। যা মুহূর্তে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- ঘুরে গেল করোনার খেলা, এবার ডেল্টা ভেরিয়েন্টের থাবা খোদ আঁতুড়ঘর চিনে

বুধবার এক শহিদ পুলিশকর্মীর প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি একটি স্মৃতিসৌধের উন্মোচনে গিয়েছিলেন বরিস জনসন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্স চার্লসও। কিন্তু, অনুষ্ঠান চলাকালীন নামে বৃষ্টি। হাতে ছাতা নিয়েই বসে ছিলেন সবাই। বরিসের হাতেও ছিল ছাতা। কিন্তু, তা সামলাতে গিয়ে রীতিমতো হিমশিম খেলেন তিনি। একবার মাথায় থাকা ছাতা তিনি ভুল করে বন্ধ করে ফেলেন। তারপর তা খুলতে গিয়ে বাধে বিপত্তি। হাওয়ার দাপটের মধ্যে ছাতা খুলতে গিয়ে তা উল্টো দিকে মুড়ে যায়। এরপর কোনওরকমে হাত দিয়ে সেই ছাতা ঠিক করেন।  

প্রধানমন্ত্রীর এই কীর্তি দেখে হেসে ফেলেন প্রিন্স চার্লসও। হাসিতে ফেটে পড়েন তাঁদের পিছনের সারিতে বসা মন্ত্রী ও নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা। এমনকী, নিজের এই কীর্তিতে হাসি চেপে রাখতে পারেননি খোদ প্রধানমন্ত্রীও। ছাতা ঠিক করার পর তিনি নিজেও হেসে ফেলেছিলেন। আর সেখানে উপস্থিত সংবাদমাধ্যমের কর্মীরা ক্যামেরাবন্দী করেন সেই মুহূর্তটি। যা পরে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন- পেগাসাস আঁচ ইজরায়েলে, NSOর অফিস পরিদর্শন প্রতিরক্ষা মন্ত্রকের

ভিডিওটি দেখার পর হাসিতে ফেটে পড়েন নেটিজেনরা। বরিসকে নিয়ে হাসিঠাট্টা করা হয় নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশের মত, ছাতা কীভাবে ধরতে হয় তা শেখা উচিত বরিসের। অনেকে আবার তাঁর এই পরিস্থিতির সঙ্গে নিজের পরিস্থিতির মিল খুঁজে পেয়েছেন। 

আরও পড়ুন- ৮.২ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কাঁপল গোটা দেশ, আসতে পারে সুনামি

Share this article
click me!