করোনার কোপে বিনোদন জগতে বড় ধ্বস, ৩৬০০ ডান্সারদের পাশে দাঁড়ালেন অক্ষয়

  • করোনার কোপে বলিউডে শিল্পীমহল
  • বাড়িতেই দিন কাটছে নৃত্য শিল্পীদের 
  • এই সময় তাঁদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার 
  • আবারও মানবিক ছবি বলিউডে

Jayita Chandra | Published : May 26, 2021 9:09 AM IST

বলিউড করোনা পরিস্থিতি সামাল দিতে ঠিক যেভাবে এগিয়ে এসেছে, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবিদার। বলিউডের একাংশ করোনা পরিস্থিতিতে ঝাঁপিয়ে পড়ে সাধারণের জন্য প্রাণপাত করতেও রাজি, অপরদিকে আরেক শ্রেণীকে এই কঠিন লড়াইয়ে পাচ্ছে না ভক্তমহল। যে হাজার হাজার মানুষের ভালোবাসায় স্টার থেকে সুপারস্টার হয়ে ওঠা, তাঁদের পাশে বিপদের দিনে কোথায় বিটাউনের  একাংশ। একদিকে যখন এই প্রশ্ন নেটদুনিয়ায়, তখনই ঠিক উল্টোদিকের ছবিটা স্বস্তি  দায়ক।

আরও পড়ুন- কঠিন পরিস্থিতি, একটা চাকরি দেবেন, হাত পাততেই মুশকিল আসান, আবারও ভাইরাল সোনু সুদ  

নিজেদের যথাসাধ্য সামর্থ দিয়ে সাহায্যে এগিয়ে আসছেন সোনু সুদ, অক্ষয় কুমার, জ্যাকলিন, সলমন খানসহ অজয় দেবগণ। সদ্য এক কোটি টাকা অনুদান দিয়েছিলেন তিনি। এছাড়াও সলমন খান, অনুষ্কা শর্মা প্রমুখেরা করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়েছে। এবার আবারও শিরোনামে অক্ষয় কুমার। কেবল অনুদান দিয়েই থেমে থাকেননি তিনি। ডান্সারদের জন্য এবার রেশনের ব্যবস্থা করলেন অক্ষয় কুমার। 

৩৬০০ নৃত্যশিল্পীকে রেশনের ব্যবস্থা করে দিলেন অক্ষয় কুমার। গণেশের এনজিও সংস্থায় নাম লেখালেই মিলবে রেশন। কেউ যদি রেশন নিতে না চান, তবে তিনি পেতে পারেন নগদ টাকাও। চারজনের জন্য মিলবে এই টাকা। এর আগেও এই সংস্থার পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। অক্ষয়ের এই অনুদানের জন্য তাঁকে ধন্যবাদ জানান গণেশ আচার্য। 

Share this article
click me!